ঢাকা মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯

ভিনিসিয়াসকে সময় দিতেই বড় তারকাকে কিনবেনা জিদান

Spread the love

হ্যাজার্ড আসছে রিয়াল মাদ্রিদে সেটা একরকম নিশ্চিত। সে খেলবে লেফট উইংয়ে। অন্যদিকে রিয়াল মাদ্রিদে আলো ছড়ানো তরুণ তারকা ভিনিসিয়াস জুনিয়রও খেলেন লেফট উইংয়ে। হ্যাজার্ড আসলে ভিনিসিয়াসের খেলার সময় কমে যাবে যদি হ্যাজার্ড নিয়মিতই লেফটউইংয়ে খেলে।

আর এই কমে যাওয়ার পরিমানটা আরও কমে যাবে যদি রাইট উইংয়েও বড় কোন তারকা আসে রিয়াল মাদ্রিদে। আর সেই কাজটিই না করার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান।

তাহলে জিদান কি চাচ্ছে?

রিয়াল মাদ্রিদে আসার পর থেকে খেলার সময়ের জন্য অপেক্ষা করতে হয়েছে ভিনিসিয়াসকে। লোপেতেগুই এর অধিনে সে খেলার সময়ই পায়নি। কিন্তু তার বরখাস্তের পর নতুন কোচ হয়ে আসা সোলারির অধিনে নিজেকে রিয়াল মাদ্রিদের সেরা তারকা হিসেবেই প্রতিষ্ঠিত করেন ভিনিসিয়াস জুনিয়র। আর সেই প্রতিষ্ঠিত ভিনিসিয়াসকে আরও প্রতিষ্ঠিত করতে চান জিনেদিন জিদান।

জিদান মনে করেন, ভিনিসিয়াস হল এমন একজন খেলোয়াড় যিনি খুব দ্রুতই নেইমার, এমবাপ্পে বা হ্যাজার্ডদের সমমানের হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে। আর এই কারণেই ভিনিসিয়াসের উপর আস্থা রাখছেন জিদান এবং আর কোন বড় সাইনিং করাবেন না তিনি।

ভিনিসিয়াস নিজেকে মাদ্রিদের গুরুত্বপূর্ন একজন সদস্য হিসেবে প্রতিষ্ঠিত করলেও তার সমস্যা ছিল গোলের সামনে। ভিনিসিয়াসের এই সমস্যা নিয়েই কাজ করবেন জিদান।