ঢাকা মঙ্গলবার, আগস্ট ২০, ২০১৯

বন্যার্ত মানুষের মাঝে ত্রান বিতরণ করল রোনালদো ভক্তরা

Spread the love

ঈদুর ফিতরের সময় আনুষ্ঠানিক ভাবে তাদের কার্যক্রম শুরু করেছিল। সেই সময় তারা অসহায় কিছু পথ শিশুর হাতে তুলে দিয়েছিল নতুন জামা।

সেই থেকে শুরু। এবার দ্বিতীয়বারের মত তারা তাদের সহায়তার হাত বাড়িয়ে দিল বন্যায় আক্রান্ত মানুষের জন্য।

বলা হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনালদো ফ্যানদের নিয়ে গঠিত সি আর সেভেন ফ্যাঞ্জ ক্লাব ফাউন্ডেশনের কথা। ফেসবুকে ক্রিশ্চিয়ানো রোনালদো ফ্যাঞ্জ ক্লাব অব বাংলাদেশের এডমিনরা মিলে তৈরি করেছে এই ফাউন্ডেশন।

দেশের বিভিন্ন স্থানে বন্যায় ব্যাপক ক্ষতি হয়েছে মানুষের। আর ক্ষতিগ্রস্থ এই মানুষদের জন্য কিছু করার চিন্তা থেকেই তারা টাকা সংগ্রহ করে এবং সেই টাকা দিয়ে, চাল, ডাল, তেল, সেমাই, চিনিসহ বিভিন্ন দ্রব্য কিনে বন্যাকবলিত স্থান মানিকগঞ্জের অসহায় মানুষদের মাঝে বিতরণ করে।

গ্রুপটির এডমিন প্যানেলে কাজ করা এবং এই বিতরণের সাথে জড়িত বেশ কয়েকজন জানিয়েছেন, এবারের বন্যায় অনেক মানুষের ক্ষতি হয়েছে। সেই ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে কিছু মানুষকেও যদি সাহায্য করা যায়, সেই চিন্তা থেকেই সবাই মিলে এই সিদ্ধান্ত নেয়া।

তারা জানিয়েছে, অন্তত ৬০ পরিবারের মাঝে তারা ত্রান বিতরণ করতে পেরেছে এবং ভবিষ্যতেও এই কার্যক্রম চলতে থাকবে। মুলত ক্রিশ্চিয়ানো রোনালদোর দানশীলতা থেকেই তারা অনুপ্রেরণা পেয়ে এই ফাউন্ডেশনের চালু করেছে যার কাজ হল মানুষদের সাহায্য করা।