ঢাকা সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

ভক্তদের সাথে নেইমারের সম্পর্ক গার্লফ্রেন্ডের মত

Spread the love

ট্রান্সফারের সময় পিএসজি ছেড়ে চলে যেতে চেয়েছিলেন নেইমার। সেটাও প্রকাশ্যই ছিল। যার কারণে ভক্তরা তার উপর রাগান্বিত ছিল। সেই রাগটাই উগড়ে দিয়েছিল ট্রান্সফারের দরজা বন্ধ হওয়ার পর প্রথম ম্যাচেই যখন নেইমার মাঠে নামলেন।

সেই ম্যাচে পিএসজি ভক্তরা নেইমারকে পুরোটা সময় দুয়ো দিয়েছে। তাকে ব্যঙ্গ করে ব্যানারও নিয়ে এসেছিল তারা। কটুক্তি করেছে ম্যাচ জুড়ে।

এরপর নেইমার একের পর এক ম্যাচে দারুণ পারফর্মেন্স করে যাচ্ছেন। পিএসজি সর্বশেষ চার ম্যাচের তিনটা জিতেছে এবং তিনটা ম্যাচেই জিতিয়েছেন নেইমার। তিনটা ম্যাচেই একমাত্র গোলে জিতেছে দলটি এবং তিনটি গোলই এসেছে নেইমারের পা থেকে।

গতরাতে পিএসজিকে আরেকটি ম্যাচে জেতানোর পর নেইমার কথা বলেছেন ভক্তদের সম্পর্কে। ভক্তদের সাথে তার সম্পর্ককে গার্লফ্রেন্ডের মত উল্লেখ করেছেন এই তারকা।

গার্লফ্রেন্ড যেমন কখনো রাগ করলে কিছুদিন কথা বলে না। আবার আদর করে সেই রাগ ভাঙানো হয়, ঠিক তেমনই নেইমারের সাথে রাগ করেছে ভক্তরা। কেননা নেইমার তাদের ছেড়ে চলে যেতে চেয়েছে। এখন আবার নেইমার ভালো পারফর্ম করলে সেই রাগ ভাঙবে তাদের। অন্তত নেইমারের এমনটাই বিশ্বাস।

নেইমার বলেন, “আমি মনে করি এই সম্পর্কটা অনেকটাই গার্লফ্রেন্ডের মত। কখনো হয়তো রাগ করে দুজনের কথা বলা হয় না। কিন্তু পরে ঠিকই সম্পর্ক ঠিক হয়ে যায়। অনেক ভালোবাসা আর আদর থাকে সেখানে। সবকিছুই স্বাভাবিক।

আমি এখানে পিএসজিতে আছি এবং আমি আছি দলকে সাহায্য করার জন্য। আমি এখানে আমার কাজ করে যাব একজন খেলোয়াড়ের মত করেই। জয় এবং আনন্দ আনার জন্য আমি আমার সর্বোচ্চ দিতে তৈরি। দিন শেষে আমরা সবাই একসাথে সেলিব্রেট করব।”