ঢাকা সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

মাদ্রিদের কাটা গায়ে নুনের ছিটা

Spread the love

ক্রিশ্চিয়ানো রোনালদো চলে গেছে রিয়াল মাদ্রিদ ছেড়ে। রিয়ালকে হ্যাটট্রিক ইউসিএল জিতিয়েই দল ছেড়েছিলেন রিয়ালের ইতিহাসের সর্বোচ্চ গোল দাতা ক্রিশ্চিয়ানো। কিন্তু তাকে যেন কোন ভাবেই ভুলতে পারছেনা মাদ্রিদের দলটি।

গোল খরায় ভুগছে রিয়ালের আক্রমন ভাগের তারকারা। যাচ্ছে ভিষন দুঃসময়। একের পর এক ম্যাচে হারছে। আক্রমন ভাগে নেই কোন নেতা। তার রিপ্লেস হিসেবে যাকে কেনা সেই হ্যাজার্ড এখনো নিজের ছায়া হয়েই আছেন।

যার কারণে ক্রিশ্চিয়ানো রোনালদোর অভাবটা বেশ প্রকট হয়েই লাগছে মাদ্রিদ ভক্তদের জন্য। আর সেটাকে আরও একবার মনে করিয়ে দিল ক্লাব বার্গের ফরোয়ার্ড ডেনিস। একেবারে মাদ্রিদের মাঠেই রোনালদোকে মনে করিয়ে দেয়ার মোক্ষম সুযোগটা যেন মিস করলেন না তিনি।

ম্যাচের মাত্র ১০ মিনিটের মাথায়ই গোল হজম করে রিয়াল মাদ্রিদ। টাও এর পাস থেকে রিয়াল মাদ্রিদ গোলকিপার কর্তোয়াকে বোকা বানিয়ে অনেকটা ফাঁকা পোস্টে গোল করেন এমানুয়েল ডেনিস।

এই তারকা আরও একবার গোল করেন ম্যাচের ৪০ মিনিটে। মড্রিচের ভুল পাসের সুযোগ কর্তোয়াকে বোকা বানিয়ে গোলটি করেন ডেনিস। আর এই গোলের পরই ক্রিশ্চিয়ানোকে বার্নাব্যুর ভক্তদের মনে করিয়ে দেন রোনালদোর বিখ্যাত সেলিব্রেশন করে।

এটা যেন কাটা হয়ে নুনের ছিটা হয়ে রয় মাদ্রিদ ভক্তদের জন্য। এমনিতেই রনকে হারিয়ে দলটি অসহায়। তারউপর নিজেদের সাপোর্ট করা দলটির বিপক্ষেই গোল করে সেই সেলিব্রেশনটা বুকে শেল হিসেবে বিদ্ধ হওয়ার মতই।