ঢাকা সোমবার, মে ২৫, ২০২০

রিয়ালে ফেরার সুযোগ নেই রোনালদোর

আর্থিক ক্ষতির কারণে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিক্রি করতে বাধ্য হবে জুভেন্টাস এমন খবরো উত্তাল ট্রান্সফার বাজার। কারা রোনালদোকে কিনতে পারে, রোনালদো কোন ক্লাবে যেতে পারে এসব নিয়ে চলছে এখন গুঞ্জন।

স্বাভাবিক ভাবেই রিয়াল মাদ্রিদকে জড়িয়ে ছড়িয়েছে গুঞ্জন। রিয়াল মাদ্রিদ তাদের ইতিহাসের সেরা তারকাকে আবারও কিনতে পারে বলে খবর ছড়াচ্ছে। কিন্তু রিয়াল ভিত্তিক স্প্যানিশ গনমাধ্যম মার্কা কিছু কারণ দেখিয়েছে যে কারণে রোনালদোকে কেনার সম্ভাবনা নেই রিয়ালের।

ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে পেরেজের সম্পর্ক ভালো আছে, পেরেজ রোনালদোকে ক্লাসিকো দেখার জন্য আমন্ত্রন জানিয়েছিল এবং রোনালদো এসেছিল। এসব দেখে রোনালদো আবার রিয়ালে ফিরবে এমনটা ভাবার কোন কারণ নেই বলেই জানিয়েছে গনমাধ্যমটি।

ক্রিশ্চিয়ানোর সঙ্গে রিয়ালের অনেক তারকার সম্পর্কই এখন আগের মত নেই। গ্যারেথ বেল, করিম বেনজামা কিংবা রামোস কেউই নয়। একমাত্র ক্যাসমিরো এবং মার্সেলোর সঙ্গেই ভালো সম্পর্ক রয়েছে তার।

তারচেয়েও বড় কথা হল রিয়াল মাদ্রিদ থেকে রোনালদো গিয়েছিল বেতন কম হওয়ার কারণেই। রোনালদো যা চেয়েছিল সেই ৩১ মিলিয়ন ইউরো বেতন দিতে রাজি হয়েছে জুভেন্টাস। কিন্তু রিয়াল এত টাকা বেতন দিবে না।