ঢাকা শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯

বার্সাকে মেসির সতর্কবার্তা

Spread the love

কোপা ডেল রের ফাইনালে উঠেছে বার্সালোনা। ঘরোয়া লিগ জয়ের খুব নিকটেই আছে তারা। সম্ভাবনা আছে উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয়ের। সব মিলিয়ে আরেকবার ট্রেবল জয়ের সম্ভাবনা আছে বার্সালোনার। আর এই সব কিছুর জন্য বিশেষ অবদান আছে স্পানিশ তারকা সার্জিও বুসকেটসের। আর এই বুসকেটসকেই কিনতে চাচ্ছে পিএসজি। আর এখানেই আপত্তি মেসির।

গুঞ্জন শোনা যাচ্ছে যে রিয়াল মাদ্রিদের বিপক্ষে হার তাদের ডিফেন্সিভ মিডফিল্ডের অভাব পরিষ্কার বুঝিয়ে দিয়েছে। আর সেই অভাব পূরনের জন্যই পিএসজি মালিক নাসের আল খেলাফির নজর বুসকেটসকের দিকে। শুধু নজরই নয়, নাসের আল খেলাফি জানিয়েছেন, বুসকেটসকে কিনতে যা প্রয়োজন সেটাই করবে। প্রয়োজনে তার জন্য ১৫০ মিলিয়ন পর্যন্ত খরচ করতে রাজি তারা।

এদিকে ডন ব্যালন জানিয়েছে, মেসি বার্সালোনাকে সতর্ক করে দিয়েছে যে, পিএসজি বুসকেটকে কিনতে চাচ্ছে। আর সেটা চ্যাম্পিয়নস লিগে নিজেদের দলকে আরো প্রতিযোগিতা সম্পন্ন করার জন্যই। কিন্তু বার্সা যেন ১৫০ মিলিয়নের দিকে না তাকায় বলেই সতর্ক করে দিয়েছেন মেসি।

কিছুদিন আগে স্পানিশ এই দৈনিকটিই খবর দিয়েছিল যে, পিএসজি তারকা নেইমার নাসের আল খেলাফিকে বলেছিল বার্সালোনা থেকে বুসকেটসকে নিয়ে আসতে। এতে দলের শক্তি বাড়বে বলেই জানিয়েছিল নেইমার। তারপর থেকেই বুসকেটসে নজর খেলাফির।