ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯

পিএসজি অধিনায়ককে আগেই বলেছিল খেলাফি

Spread the love

জোর গুঞ্জন ছিল নেইমার বার্সাতে আসবে। এমনকি নেইমারকে কেনার জন্য বার্সালোনা নিজেদের সাধ্যের মধ্যে যতরকম চেষ্টা সম্ভব সবই করেছে। কিন্তু পিএসজির দাবীর কাছে সবকিছু ব্যর্থ হয়ে গেছে।

বিভিন্ন গনমাধ্যম গতকালই জানিয়েছিল নেইমার আর এই মৌসুমে পিএসজি ছাড়বে না। সে এই মৌসুমে পিএসজিতেই থাকবে এটা সে ক্লাবকেও জানিয়েছে। ক্লাবও সে থাকায় বেশ খুশি এবং ভক্তদের জানিয়েছে নেইমারকে যেন আগের মতই সম্মান করে।

তবে ট্রান্সফারের শেষ সময়টা এখনো যেহেতু শেষ হয়নি তাই হতে পারে যেকোন কিছুই। কিন্তু সেই যেকোন কিছুর চেষ্টাও যেন কেউ করতে না পারে সেই ব্যবস্থাই করে দিচ্ছে পিএসজি।

নেইমারকে যে কোন ভাবেই ছাড়বে না সেটা নাসের আল খেলাফি পিএসজি অধিনায়ককে অনেক আগেই বলে দিয়েছিল। খেলাফি পিএসজি অধিনায়ককে বলেছিল, নেইমারকে কেবল তখনই বিক্রি করবে পিএসজি যদি ৩০০ মিলিয়ন ইউরো পায়। এই দামে কেউ নেইমারকে কিনতে চাইলে কেবল তখনই নেইমারকে বিক্রি করবে।

ট্রান্সফারের শেষ দিনে এই কথা জানিয়েছে লা প্যারিসিয়ান। তারা প্রতিবেদনে জানিয়েছে, নেইমার যেতে পারে। যদি কেউ ৩০০ মিলিয়ন ইউরো দিয়ে নেইমারকে কিনতে রাজি হয়।

তারা আরও জানিয়েছে, পিএসজির সাথে বার্সালোনা প্রথম মিটিং করেছিল ১৩ আগষ্ট। সেবার বার্সালোনা টাকার সাথে সাথে কৌতিনহোকে অফার করেছিল। কিন্তু পিএসজি জানত যে ৩০০ মিলিয়ন ইউরো কোন ক্লাবের খরচ করা সম্ভব না। তাই সে ওই একটা দাবী নিয়েই ট্রান্সফার মৌসুমের শুরু থেকেই বসেছিল এবং শেষ পর্যন্ত সেই দাবীতেই অনড় ছিল।