ঢাকা সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

নেইমারের জন্য গ্রীজম্যানকে ছেড়ে দিবে বার্সা!

Spread the love

অনেক চেস্টা করে আগে পরে খেলোয়াড়ের সাথে ব্যক্তিগত ভাবে কথা বলে শেষ পর্যন্ত অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ১২০ মিলিয়ন ইউরো দিয়ে গ্রীজম্যানকে কিনে আনে বার্সালোনা। তবে গ্রীজম্যানকে কেনার রেশ না কাটতেই তাকে বিক্রির রিউমারও ছড়িয়ে পড়েছে স্পানিশ ও ফরাসি গনমাধ্যমগুলোতে।

আগেই প্রচলিত ছিল গ্রীজম্যানকে কেনার কারণে অনেক বেশি টাকা খরচ হয়ে যায় বার্সার। যার কারণে নেইমারকে কিনতে পারেনি বার্সালোনা। আর সেই কারণে আবার বার্সার সেরা তারকা মেসি অখুশি। মেসি চেয়েছিল গ্রীজম্যান নয়, নেইমার যেন বার্সাতে আসে।

স্পানিশ গনমাধ্যমে বেশ কয়েকবার খবর প্রচারিত হয় যে, মেসি এবং গ্রীজম্যান দুজন দুজনের সাথে কথা বলেনা খুব বেশি। কেবল প্রয়োজনের সময়ই দুজন কথা বলেন একে অন্যের সাথে। কিছুদিন আগে গ্রীজম্যানও বলেছিলেন তাদের কথা কম হওয়ার কথা।

এদিকে গ্রীজম্যানো ন্যু-ক্যাম্পে খুব একটা ভালো করতে পারছে না। অ্যাতলেটিকো মাদ্রিদ কাঁপিয়ে বার্সাতে এলেও গোলের জন্য লড়াই করতে হচ্ছে তাকে। প্রত্যাশা অনুযায়ী গোল পাচ্ছেনা এই তারকা।

অন্যদিকে ইনজুরি থেকে ফিরে নেইমার একের পর এক ম্যাচে গোল করেই যাচ্ছে। ইনজুরি থেকে ফিরে চারটি ম্যাচ খেলে নেইমার। যারমধ্যে তিনটাতে গোল করেছেন তিনি এবং তার গোলেই জিতেছে পিএসজি।

আর দুই তারকার এমন ব্যতিক্রমী পারফর্মেন্সের পর আগামী মৌসুমে ফের নেইমারের জন্য মাঠে নামবে বার্সা। আর এবার নেইমারের সাথে তারা সোয়াপ ডিল করবে সেই গ্রীজম্যানেরই।

ফরাসি গনমাধ্যমগুলো জানিয়েছে এমন চমকপ্রদ কথা। বিশেষ করে মেসিকে খুশি করতে এবং দলের পারফর্মেন্স উন্নতি করতেই নেইমারকে দলে আনার জন্য মাঠে নামবে বার্সা। আর পিএসজিকে সহজেই রাজি করানোর জন্য তারা চুক্তিতে যোগ করবে গ্রীজম্যানের নাম।