ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯

মার্তিনেজের হ্যাটট্রিকে এক হালী আর্জেন্টিনার

Spread the love

সর্বশেষ আট ম্যাচে মেক্সিকো হারাতে পারেনি আর্জেন্টিনাকে। সেই আট সংখ্যাটা এবার ৯ এ নিয়ে গেল আর্জেন্টিনা। আজ প্রীতি ম্যাচে দলটিকে ৪-০ গোলে হারিয়েছে মেসির দেশটি।

মেসির দেশটির এই বড় জয়ের দিনেও ছিলেন না মেসি। নিষেদাজ্ঞার কারণে এবার আর্জেন্টিনা দলের হয়ে ম্যাচ খেলতে পারছেন না এই তারকা।

এদিকে আজকের এই ম্যাচে মেক্সিকোর বিপক্ষে প্রথমার্ধেই চার গোল দেয় আর্জেন্টিনা। ম্যাচে হ্যাটট্রিক করেন ইন্টার মিলান ফরোয়ার্ড লাউটারো মার্তিনেজ। একটি গোল করেন পারেদেস।

শুরুটা হয় ম্যাচের ১৭ মিনিটের সময়। পিএসজি তারকা পারেদেসের পাস থেকে প্রথম গোলটি করেন ইন্টার মিলান তারকা লাউটারো মার্তিনেজ।

১৭ মিনিটে প্রথম গোলের ৫ মিনিট পরই দ্বিতীয় গোলটিও পেয়ে যান মার্তিনেজ। এবার প্যালাসিওসের পাস থেকে গোল করে ব্যবধান আরও বাড়ান এই তারকা।

গোল মিছিলে এবার যো দেন পারেদেস নিজেই। ম্যাচের ৩৩ মিনিটে পেনাল্টি থেকে গোলটি করেন এই মিডফিল্ডার। ডিবক্সের ভেতরে মেক্সিকো তারকা কার্লোস সালেদোর হাতে বল লাগার কারণে পেনাল্টি পেয়েছিল তারা।

ম্যাচের ৩৯ মিনিটেই চতুর্থ গোলটিও পেয়ে যায় স্কালোনির দলটি। আর এবার গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মার্তিনেজ।

প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে থাকা আর্জেন্টিনা বিরতির পর আরও গোল করবে এমনটাই হয়তো ভেবেছিল ভক্তরা। তবে সেটা আর হয়নি। দ্বিতীয়ার্ধে আর কোন গোলের দেখা পায়নি দলটি। ফলে ৪-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।