ঢাকা সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

নেইমার এই মৌসুমেই ব্যালন ডি অর জিতবে!

Spread the love

ম্যানইউ থেকে এই মৌসুমেই পিএসজিতে যোগ দিয়েছেন আন্দের হেরেরা। এই ক্লাবটিতেই খেলেন নেইমার এমবাপ্পের মত তারকারা। তবে পিএসজিতে শুরুটা হয়েছে তার নেইমারকে ছাড়াই। কেননা ট্রান্সফার সংক্রান্ত কারণে নেইমার পিএসজির প্রথম দিকের ম্যাচগুলো খেলেনি।

শুরুতে নেইমারকে না পেলেও এখন নেইমারের পাশেই মাঠে খেলছেন সাবেক এই ম্যানইউ তারকা। আর নেইমারের পাশে খেলতে পেরে বেশ খুশি তিনি।

কিছুদিন আগে হেরেরা জানিয়েছিলেন, নেইমার এবং এমবাপ্পে ব্যালন ডি অর জিততে পারে। সেই একই কথা এবার আরেকটু জোর দিয়েই যেন বললেন এই তারকা। গতকাল ম্যাচ শেষে আরেকবার জানিয়ে দিলেন নেইমারই পারে ব্যালন ডি অর জিততে।

নেইমার মাঠে ফেরার পর থেকেই উজ্জল। দারুণ ফর্মে আছেন তিনি। মাঠে ফিরে স্ট্রাসবার্গের বিপক্ষে প্রথম ম্যাচেই বাইসাইকেল কিকে গোল করেছিলেন তিনি। এরপর গতকাল লিওর বিপক্ষেও চার ডিফেন্ডারের মাঝ থেকে দারুণ এক শটে গোল করেন নেইমার।

এমন পারফর্মেন্স দেখে যারপরনাই খুশি হেরেরা। জানালেন, নেইমার এই মৌসুমে কিংবা ২-১ বছরের মধ্যেই ব্যালন ডি অর জিততে পারবে।

হেরেরা বলেন, ‘আমি তার সাথে খেলতে পেরে আনন্দিত। আমি এখানে ট্রান্সফার নিয়ে কথা বলতে আসিনি। নেইমার এখন আমাদের সাথে আছে এবং সে দুর্দান্ত একজন খেলোয়াড়। সে এই মৌসুমেই ব্যালন ডি অর জিততে পারে। অথবা এক বছর কিংবা দুই বছরের মধ্যেই।’

‘আমরা খুবই খুশি তার পারফর্মেন্সে। আশাকরি পুরো মৌসুমে সে এভাবেই পারফর্ম করে যাবে।’