ঢাকা সোমবার, অক্টোবর ১৪, ২০১৯

ফর্মের তুঙ্গে থেকে ব্রাজিলে নেইমার

Spread the love

ইনজুরিতে পড়েছিলেন নেইমার। কোপা আমেরিকার ঠিক আগমুহূর্তে ইনজুরিতে পড়েন তিনি। যার কারণে কোপা আমেরিকাতে খেলা হয়নি তার। যদি খেলতে পারতেন তাহলে তার নামের পাশে একটি কোপা আমেরিকা বিজয়ী লেখা হত।

এরপর নেইমার ইনজুরি থেকে ফিরলেন। ধীরে ধীরে অনুশীলন করলেন। ক্লাবের মৌসুম শুরু হলো। কিন্তু নেইমারের আর মাঠে নামা হলো না। কেননা তখন যে ট্রান্সফার ইস্যুতে পুরো বাজার তোলপাড়।

নেইমার ফিরলেন মাঠে। তবে সেটা ক্লাব নয়, ব্রাজিলের হয়ে ম্যাচের মধ্য দিয়েই। এরপর নেইমার ক্লাবের হয়েও মাঠে নামেন। আর সেই নেইমার ছিল রীতিমত ভয়ঙ্কর।

পিএসজির হয়ে এই সময়ে পাঁচটি ম্যাচ খেলেন নেইমার। এই পাঁচটি ম্যাচের মধ্যে চারটিতেই গোল করেন ব্রাজিলিয়ান তারকা। এই চারটি ম্যাচেই জয় পায় পিএসজি। অন্য ম্যাচটিতে গোল আসেনি নেইমারের। হেরে যায় তার দলও।

পাঁচ ম্যাচের মধ্যে যে চারটিতে নেইমার গোল করেন, সেই চারটি ম্যাচের তিনটিতে আবার তার করা একমাত্র গোলেই জয় পায় পিএসজি। তিনটি ম্যাচেই পিএসজি জিতে ১-০ গোলে। অন্য ম্যাচটিতে পিএসজি জিতে ৪-০ গোলে এবং সেখানে দলের চতুর্থ গোলটি করেছিলেন।

ছন্দে থাকা সেই নেইমার এবার ফিরছেন ব্রাজিলে। আগামীকাল সেনেগালের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। এই ম্যাচেও নেইমারের সেই ফর্ম অব্যাহত থাকবে ভক্তদের এমনটাই আশা।