ঢাকা মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০

তৃতীয় বিভাগের দলে কাছে হেরে বিদায় অ্যাতলেটিকোর

Spread the love

দুঃসময় পার করা অ্যাতলেটিকো মাদ্রিদ আরও বড় একটি ধাক্কা খেল গতরাতে। স্পানিশ কোপা ডেল রে’তে শেষ ষোলতে যাওয়ার লড়াইয়ে তৃতীয় বিভাগের একটি দলের কাছে হেরে বিদায় নিয়েছে তারা। ম্যাচে তৃতীয় বিভাগের দল লিওনেসার কাছে ২-১ গোলে হেরেছে দলটি।

অ্যাতলেটিকো মাদ্রিদ এই ম্যাচেও বেশ শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নেমেছিল। ম্যাচেও তারা আধিপত্য বিস্তার করে খেলে। আক্রমনের বন্যা বইয়ে দেয় রীতিমত। কিন্তু দিন শেষে বিদায় নেয় তারাই।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে ৬২ মিনিটে ফেলিক্সের বুদ্ধিদিপ্ত ফ্লিকে গোল করে অ্যাতলেটিকো মাদ্রিদকে এগিয়ে দেন আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল কোরেয়া। কিন্তু ম্যাচের ৮৩ মিনিটে লিওনেসার কাস্তানেদা গোল করে ম্যাচে সমতা নিয়ে আসেন।

নির্ধারিত ৯০ মিনিট খেলা ড্র থাকলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে গিয়ে বাজিমাত করে লিওনেসা। ১০৮ মিনিটের সময় ক্রুজেরা গোল করে লিওনেসাকে এগিয়ে দেন। শেষ পর্যন্ত ২-১ গোলে এগিয়ে থেকেই ম্যাচ শেষ করে তৃতীয় বিভাগের দলটি।

এই ম্যাচে হারলেও আক্রমনের ঢেউ তুলেছিল অ্যাতলেটিকো মাদ্রিদ তারকারা। লিওনেসার পোস্টে তারা শট নিয়েছিল ২৫টি যার মধ্যে লক্ষ্যে ছিল ১০টি। কিন্তু লিওনেসার গোলকিপার অসাধারণ কিছু সেভ করে ম্যাচটা নিজেদের করে নেয়।