ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯

সুন্দরী নারীর সাথে ডিসির ৪ মিনিট ৫৮ সেকেন্ডের ভিডিওটি দেখুন

Spread the love

অফিস সহকারীর সাথে জামালপুরের ডিসির একটি অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়েছে। ডিসি আহমেদ কবীরের সঙ্গে তারই অফিসের এক নারী সহকারীকে আপত্তিকর অবস্থায় মিলিত হতে দেখা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও ভাইরাল হতেও সময় লাগেনি। বিচারের দাবী উঠেছে ডিসির বিরুদ্ধে। তবে অভিযুক্ত এই ভিডিও সাজানো নাটক বলে দাবী করেছেন।

ভিডিওটা খন্দকার সোহেল আহমেদ নামে একটি ফেসবুক আইডি থেকে ছড়ানো হয় প্রথমে। এরপর সেটা কপি পেস্ট হতেও সময় লাগেনি। অনেকেই সেই ভিডিও ডাউনলোড করে বিভিন্ন গ্রুপে ছড়িয়ে দেয়। পরে সোহেল নিজের আইডি থেকে ভিডিও ডিলিট করলেও তাই ফেসবুকে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

চার মিনিট ৫৮ সেকেন্ডের ওই ভিডিওটি মূলত একটি সিসি ক্যামেরার ফুটেজ। গত ২৬ ফেব্রুয়ারি ও ৩ আগস্ট জেলা প্রশাসক আহমেদ কবীরকে তার কার্যালয়ের এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায় ভিডিওটিতে। যদিও ওই নারীর পরিচয় প্রকাশ করা হয়নি।

আপত্তিকর ওই ভিডিওটির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা একটা সাজানো ভিডিও। একটা হ্যাকার গ্রুপ দীর্ঘদিন ধরে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে আমাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছিল। আমি বিষয়টি গুরুত্ব দেইনি। বানোয়াট ভিডিওটি একটি ফেক আইডি থেকে পোস্ট করা হয়।’