ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯

নেইমার পিএসজি না ছাড়ায় ভক্তদের প্রতিক্রিয়া (ভিডিও)

Spread the love

জোর গুঞ্জন ছিল নেইমার বার্সাতে আসবে। এমনকি নেইমারকে কেনার জন্য বার্সালোনা নিজেদের সাধ্যের মধ্যে যতরকম চেষ্টা সম্ভব সবই করেছে। কিন্তু পিএসজির দাবীর কাছে সবকিছু ব্যর্থ হয়ে গেছে।

বিভিন্ন গনমাধ্যম গতকালই জানিয়েছিল নেইমার আর এই মৌসুমে পিএসজি ছাড়বে না। সে এই মৌসুমে পিএসজিতেই থাকবে এটা সে ক্লাবকেও জানিয়েছে। ক্লাবও সে থাকায় বেশ খুশি এবং ভক্তদের জানিয়েছে নেইমারকে যেন আগের মতই সম্মান করে।

এদিকে নেইমার বার্সালোনাতে না আসায় বেশ খুশিই রিয়াল মাদ্রিদ ভক্তরা। কেননা এমনিতেই মেসি, গ্রীজম্যান, সুয়ারেজদের নিয়ে গড়া বার্সালোনা বেশ শক্তিশালী। সেখানে নেইমার এলে দলটি একরকম অপ্রতিরোধ্যই হয়ে যাবে। সেই সাথে আবার রিয়াল মাদ্রিদের অবস্থা যাচ্ছে তাই। তাই রাইভাল দলে বিশ্বের অন্যতম সেরা তারকা না যাওয়ায় বেশ খুশিই তারা।

কিন্তু ব্রাজিল ও নেইমার ভক্তরা কি ভাবছে? ব্রাজিলের সব সাপোর্টারই তো আর রিয়াল মাদ্রিদ সাপোর্টার না?

ফেসবুকের গ্রুপ গুলোতে নেইমার ছিল ব্যাপক আলোচনার বিষয়। সেখান থেকেই বিভিন্ন মানুষ কি ভাবছে চলুন কিছু নমুনা দেখা যাক।

একজন লিখেছেন, নেইমার বার্সালোনাতে আসলে মেসির ছায়ায় থাকতে হত। তার চেয়ে যদি ইনজুরি মুক্ত থেকে পিএসজিকে কিছু দিতে পারে সেটাই তার জন্য ভালো।

আরেকজন লিখেছেন, নেইমারের উচিত ছিল পিএসজি ছাড়া। কেননা, পিএসজিতে তার দুইটা মৌসুমই কেটেছে ইনজুরিতে। এবারও কেমন কিছু হলে দেখা যাবে ক্যারিয়ারটাই শেষ।

অনেকে আবার আফসোস করেছেন রিয়ালে না যাওয়ায়। তারা লিখেছেন, নেইমার কেন যে রিয়ালে গেল না। রিয়াল মাদ্রিদ এখন রাজাহীন রাজ্য। সেই রাজ্যে গেলে নেইমার সব পেত। বিশ্বসেরা খেলোয়াড় হওয়ার সাথে সাথে ব্যালন ডি অর জয়ের সম্ভাবনাও বেড়ে যেত।