ঢাকা শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯

নেইমার ইস্যুতে পিএসজি ভক্তরা কি বলে দেখুন

Spread the love

নেইমার এবং পিএসজির সম্পর্ক এখন আর ভালো নেই। অন্তত আগের মত তো নেই। আগে পিএসজিতে নেইমার যে সম্মান পেত এখন আর সেটা পাবেনা সেটা নিশ্চিত। নেইমার যদি পিএসজিতে থেকেও যায় আরও এক মৌসুম তবুও তা পাবেনা সেটা পরিষ্কার নাসের আল খেলাফির কথাতেই।

এরমধ্যে গুঞ্জন নেইমার বার্সাতে যেতে চায় এবং বার্সাও নেইমারকে চায়। তবে বার্সালোনা নেইমারকে কিনতে কোন টাকা দিতে রাজি নয়। তারা চারজন খেলোয়াড়ের মধ্যে তিনজকে বাছাই করার সুযোগ দিচ্ছে।

দেম্বেলে এবং কৌতিনহোর মধ্যে একজন এবং সেমেদো ও উমিতিকে দিতে চায় বার্সালোনা। পিএসজি আবার এই প্রস্তাবে রাজি নয়। তারা চায় টাকা। এমন পরিস্থিতিতে পিএসজির ভক্তরা কি চায়?

বেন স্পোর্টস- প্যারিসে ভক্তদের কাছে জানতে চাওয়া হয়েছিল তাদের মতামত কি? সেই ভিডিওতে দেখা গেছে কয়েকজনের বক্তব্য।

একজন বলেন, আমাদের অন্তত সে পরিমান টাকা প্রয়োজন যা আমরা দিয়েছিলাম।

অন্য আরেকজন বলেন, কিছু টাকা এবং কিছু খেলোয়াড় কোন ব্যাপার না। এটা ব্যবসা। তাই যদি সে চলে যায় তাহলে আমাদের টাকা প্রয়োজন। কারণ, এরপর আমরা সেই টাকা দিয়ে কান্তে এবং অন্যান্য খেলোয়াড় কিনতে পারব যা আমরা চাই।

অন্য আরেকজন পিএসজি ভক্ত বলেন, ভাবুন তো, রাকিটিচ এবং কৌতিনহো পিএসজিতে আসছে। এটা কি সম্ভব? কৌতিনহো নেইমারের বন্ধু। সে চলে গেলে কৌতিনহোও আসবে না।

আরেকজন বলেন, যদি সে চলে যায় তাহলে আমরা ভালো একটি চুক্তি চাই। রাকিটিচ, কৌতিনহো এবং দেম্বেলে ভালো চুক্তি হতে পারে। তাহলে আমরা বিশ্বের অন্যতম সেরা আক্রমন ভাগ গঠন করতে পারব।