নারাকে ছেড়ে আর্জেন্টিনার অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইকার্দি!

পিএসজি এবং আর্জেন্টাইন তারকা ইকার্দির স্ত্রী ছিলেন ওয়ান্ডা নারা। কিন্তু এবার তাদের সংসার ভেঙে যেতে বসেছে। আর এই ভেঙে যাওয়ার নেপথ্যে রয়েছে আর্জেন্টাইন অভিনেত্রী চিনা সুয়ারেজ।

গত দুই দিন ধরেই আলোচিত ইকার্দি এবং নারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ঘোষণা দিয়েই ব্রেকআপ করেছেন নারা। ইকার্দির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন তিনি।

ইকার্দি অন্য কোন সম্পর্কে জড়িয়েছেন এবং সেই সম্পর্কের কারণেই ইকার্দির সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন ওয়ান্ডা নারা। কিন্তু অন্য কোন নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ইকার্দি সেটাই ছিল প্রশ্ন।

এবার সেই প্রশ্নের উত্তরটাও এসেছে সামনে। সেই নারী আর কেউ নয়, আর্জেন্টিনার অভিনেত্রী চিনা সুয়ারেজ। এই অভিনেত্রী নিজেই জানিয়েছেন তার সঙ্গে ইকার্দির সম্পর্ক থাকার কথা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেশ কিছু গোপন কথা বলেছেন চিনা সুয়ারেজ। সেই গোপন কথার মধ্যে একটি হচ্ছে ইকার্দির সঙ্গে তার সম্পর্কের কথা। আর এই কথা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এরপরই ইকার্দিকে আনফলো করে দেন নারা। চিনা সুয়ারেজকেও আনফলো করে দেন তিনি। ইকার্দির সঙ্গে তার সব ছবি ডিলিট করে দেন ইনস্টগ্রাম থেকে।

উল্লেখ্য, আর্জেন্টিনার সাবেক তারকা ম্যাক্সি লোপেজের স্ত্রী ছিল ওয়ান্ডা নারা। লোপেজের স্ত্রী থাকার সময় থেকেই নারার সঙ্গে সম্পর্কে জড়ান ইকার্দি। এরপর নারা এবং লোপেজের ডিভোর্সের পর নারাকে বিয়ে করেন ইকার্দি।

Related posts