ইনজুরির কারণে ম্যাচ না খেললেও পার্টিতে গিয়ে নেঁচেছেন নেইমার

ল্যাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ব্রাজিল মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনার। মর্যাদার এই ম্যাচটি ড্র হয় গোলশূন্য ভাবে। তবে এই ম্যাচে খেলতে পারেননি নেইমার জুনিয়র।

ম্যাচের আগেই ইনজুরিতে পরেছিলেন নেইমার। সেই ইনজুরির কারণে তাকে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে পায়নি ব্রাজিলিয়ানরা। যদিও ম্যাচ না খেললেও আরও একবার আলোচনায় এসেছেন তিনি।

আলোচনা না বলে সমালোচিত বলাই ভালো। কেননা ম্যাচ না খেললেও নেইমার সাও পাওলোতে একটি পার্টিতে যোগ দিয়েছিলেন। আর এতেই পুনরায় সমালোচনা ধেয়ে এসেছে তার দিকে।

পরদিন ম্যাচ। কিন্তু ইনজুরির অজুহাতে নেইমার ম্যাচ থেকে সরে দাড়িয়েছেন। এরপর আবার গিয়েছেন পার্টিতে। বিষয়টি নিয়ে সমালোচনা করেছেন ব্রাজিলের একটি স্পোর্টস প্রোগ্রামের সঞ্চালক নেতো।

তিনি বলেন, “নেইমারের ছুটি নেয়ার অধিকার আছে যদি অফ ডে থাকে। কিন্তু এখানে ম্যাচ ছিল। সেটাও আর্জেন্টিনার বিপক্ষে। এখানে তার সচেতন হওয়া উচিত ছিল।

“শনি এবং রবিবার তার অফ ডে ছিল। কিন্তু সে সোমবারে বলল যে অস্বস্তি অনুভব করছে। প্রথম বিষয় হচ্ছে, সে বিষয়টি বলতে পারত আরও আগেই এবং বিশ্রামে থাকতে পারত।

“কিন্তু নেইমার কি করেছে? সে রাতে বারে গিয়েছে যেখানে আরও অনেক জনপ্রিয় ব্যক্তিরা গিয়েছিল। এটা সেই প্লেয়ার যিনি ব্রাজিলের প্রতিনিধিত্ব করেন?

“ম্যাচের পর সে যেভাবে নেঁচেছিল, তার যে ইনজুরির কথা বলা হয়েছে, সেটা নিয়ে কেউ এভাবে নাচতে পারে না।”

Related posts