ব্যালন ডি অরের সপ্তম স্বর্গে পদার্পন করার সুখবর পেয়েছেন মেসি

এবারের ব্যালন ডি অরের জন্য সবচেয়ে বেশি ফেবারিটদের মধ্যে যারা আছেন তারা হচ্ছে মেসি, লেভানদস্কি এবং করিম বেনজামা। তাদের মধ্যেই হবে ব্যালন ডি অরের লড়াই এমনটাই মনে করছেন অনেকে।

তবে কিছুদিন আগে দুই রকম দুটি তথ্য ফাঁস হয়েছিল। একটি তালিকায় বলা হয় যে রবার্ট লেভানদস্কি জিততে চলছেন এবারের ব্যালন ডি অর। অন্য আরেকটি খবরে বলা হয়, ফ্রান্স ফুটবলের এডিটর প্যানেলে আছেন এমন একজন নিশ্চিত করেছেন মেসির ব্যালন ডি অর জয়ের কথা।

ইতিহাসে সর্বোচ্চ ৬টি ব্যালন ডি অর জয়ী তারকা লিওনেল মেসি। এবার জিতলে এটা হবে তার সপ্তম ব্যালন ডি অর। এবার তৃতীয় আরেকটি নিউজে এমনটাই প্রকাশ করা হয়েছে।

নিজের সপ্তম ব্যালন ডি অর জিততে চলছেন মেসি। লেভানদস্কিকে পেছনে ফেলে তিনিই এবার ব্যালন ডি অর জিততে চলছে এমনটাই ফাঁশ হয়েছে একটি গনমাধ্যমে।

স্প্যানিশ টিভি প্রোগ্রাম এল চিরিংগুইতোতে জানানো হয়, এবারের ব্যালন ডি অরে শীর্ষে আছেন মেসি। দুই নম্বরে আছেন বেনজামা এবং তিনে আছেন বায়ার্নের লেভানদস্কি।

ইতালিয়ান গনমাধ্যম ফুট মেট্রো জানিয়েছে, মেসি তার কাছের বন্ধুদের জানিয়েছে তার সপ্তম ব্যালন ডি অর জয়ের কথা। ইতোমধ্যে ফ্রান্স ফুটবলের পক্ষ থেকে বিজয়ী হিসেবে মেসির সঙ্গে যোগাযোগ করা হয়েছে এমনটাও জানিয়েছে তারা।

মেসি ক্লাবের হয়ে বেশ গোল অ্যাসিস্ট করলেও দলীয় অর্জনে অনেকটাই পিছিয়ে ছিলেন লেভানদস্কি থেকে। কিন্তু জাতীয় দলে কোপা আমেরিকা জিতেই সবাইকে ছাড়িয়ে গেছেন তিনি।

Related posts