ভিনিসিয়াসের চুক্তি নবায়ন আলোচনা হচ্ছেনা এখন

রিয়াল মাদ্রিদের তরুণ তারকা ভিনিসিয়াস জুনিয়রকে ২০১৮ সালে কিনেছিল রিয়াল মাদ্রিদ। এরপর তিনটি মৌসুম ক্লাবে থাকলেও ভালো খারাপ মিলিয়েই চলছিল সময়টা।

কিন্তু চলতি মৌসুমে যেন আর কোন খারাপ নেই। যা হচ্ছে সবকিছুই ভালো হচ্ছে। আনচেলোত্তির অধিনে ম্যাচের পর ম্যাচ ধারাবাহিক ভাবে ভালো পারফর্ম করছেন তিনি।

বর্তমানে রিয়াল মাদ্রিদে সব প্রতিযোগিতা মিলিয়ে ১২টি গোল করেছেন যা দ্বিতীয় সর্বোচ্চ। এছাড়া ৯টি অ্যাসিস্ট করে সতীর্থদেরও সাহায্য করেছেন তিনি। রিয়াল মাদ্রিদের অধিকাংশ আক্রমনের সূত্রপাতও তার দিক থেকেই।

এমন দুর্দান্ত পারফর্ম করা ভিনিসিয়াসের সঙ্গে নতুন চুক্তির কথা চিন্তা করেছিল রিয়াল মাদ্রিদ। বর্তমানে রিয়ালে ভিনিসিয়াসের বেতন ৩.২ মিলিয়ন ইউরো যা সর্বনিন্ম। তার মত বেতন পাবন কেবল লুনি, ভালেজ্জো এবং সেবায়েস।

ভিনিসিয়াসের যে ফর্ম, তাতে তার বেতনটা খুব বেশিদিন আর এত কম রাখা সম্ভব না বলেই মনে করছে রিয়াল মাদ্রিদ কর্তারা। তাই তারা ভিনিসিয়াসের সঙ্গে নতুন চুক্তি করবে যেখানে তার বেতনটাও বাড়বে।

কিন্তু সেই চুক্তির আলোচনা এখন হবে না। রিয়াল মাদ্রিদ বা ভিনিসিয়াস কেউই চাচ্ছে না এই মুহূর্তে আলোচনা হোক। এখন ভিনিসিয়াস ভালো ফর্মে আছে এবং ভিনিসিয়াসের মনোযোগ যেন কেবল খেলাতেই থাকে সেজন্যই চুক্তি নবায়নের বিষয়ে আলোচনা হবে মৌসুম শেষে। গত ডিসেম্বরে ভিনিসিয়াসের এজেন্ট ও রিয়ালের সঙ্গে মিটিং হয়েছিল। সেখানেই হয়েছে এই সিদ্ধান্ত।

Related posts