এমবাপ্পে টাকার জন্য পিএসজিতে থাকেনি: খেলাইফি

ফ্রান্সের তারকা কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদে আসবে এমনটা অনেকটাই নিশ্চিত ছিল। ২০২১-২২ মৌসুম শেষে সে আসবে রিয়াল মাদ্রিদে এবং রিয়ালে তার ৩০ মিলিয়ন ইউরো বেতন হবে এমনটা জানা যাচ্ছিলো। সঙ্গে ছিল ১০০ মিলিয়ন ইউরো সাইনিং বোনাস।

সবকিছুই ঠিক ছিল, কিন্তু শেষ পর্যন্ত মঞ্চটা আর পরিপূর্ণ হতে পারেনি। এমবাপ্পে পিএসজির সঙ্গেই চুক্তি নবায়ন করে। গনমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, প্রচুর টাকা বেতনের অফারেই মন পাল্টে যায় এমবাপ্পের।

পিএসজিতে এমবাপ্পের বেতন হবে ৫০ মিলিয়ন ইউরো। সাইনিং বোনাস হবে ২০০ মিলিয়ন ইউরো। আরও অন্যান্য সুবিধা তো আছেই। সঙ্গে পিএসজির অভ্যন্তরীন অনেক বিষয়ে মতামত প্রকাশের সুযোগ। এসব মিলিয়েই এমবাপ্পে রাজি হয়েছে পিএসজির সঙ্গে চুক্তিতে এমনটাই শোনা যাচ্ছিলো।

যদিও এসব অস্বীকার করেছেন পিএসজি সভাপতি খেলাইফি। জানিয়েছেন, এমবাপ্পে টাকার জন্য নয় বরং পিএসজির প্রজেক্টে সন্তুষ্ট হয়েই পিএসজিতে থাকার সিদ্ধান্ত নিয়েছে।

খেলাইফি বলেন, “রিয়াল মাদ্রিদের অফার সবসময় পিএসজির চেয়ে ভালো ছিল। কিন্তু এমবাপ্পে টাকার পরোয়া করে না। সে স্পোর্টিং প্রজেক্ট দেখে।

“আমরা রিয়াল মাদ্রিদের ১৮০ মিলিয়নের অফার রিজেক্ট করেছিলাম। কারণ আমি জানতাম এমবাপ্পে চুক্তি নবায়ন করবে। আমি তাকে চিনি।”

Related posts