রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৭ পূর্বাহ্ন

অন্যায়ের সাথে আপোষ না করার ঘোষণা মাশরাফির

স্পোর্টস প্রতিদিন
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ১১ এই মুহুর্তে
  • শেয়ার করুন

নড়াইল ২ আসনের সংসদ সদস্য হিসেবে নড়াইলের সবকিছুই দেখার দায় এখন মাশরাফির। আর নিজের সেই দায়িত্ব পালন করতেই ২৫ এপ্রিল ঝটিকা সফরে মাশরাফি গিয়েছিলেন নড়াইল সদর হাসপাতালে।

সেখানে গিয়ে মাশরাফি দেখেন চিকিৎসক ও নার্সরা অনুপস্থিত। এসব দেখে স্বাভাবিক ভাবেই রেগে যান মাশরাফি। দায়িত্বে অবহেলার কারণে ডাক্তারকে ফোন করে কড়া কথা শুনিয়েছিলেন মাশরাফি। এরপর বেশ কিছু ডাক্তার মাশরাফির সমালোচনা করে।

এরপর সম্প্রতি মাশরাফি সেই বিষয়ে আরেকবার মুখ খুলেন। তিনি বলেন, “আমি ওনাদের সাথে বৈঠক করেছি। আমি ওনাদের বলেছি যত তারাতারি সম্ভব মন্ত্রনালয়ে গিয়ে চেষ্টা করব ডাক্তার কিভাবে আনা যায়। জানি জনবল কম আছে, কিন্তু সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী একটু চেষ্টা করে।”

“আরএমনও সাহেবকে নিয়ে আমি নিজে ঢাকা গিয়েছি। তাকে দিয়েই মন্ত্রীকে ডাক্তাদের কথা বলেছি। মন্ত্রী বলেছেন সামনে নিয়োগ হলেই সব সমাধাণ হয়ে যাবে।”

“সেদিন একজন ছুটি ছাড়াই অনুপস্থিত ছিল। তিন জন অনুপস্থিত, দুজনের আবেদন ছিল কিন্তু একজন ছিল না। নার্সিং সুপার ভাইজার ছিল মাত্র দুজন। সকালে দুজন এসে দুপুর থেকে নেই। ৭৩ জন নার্সের মধ্যে মাত্র তিন জন নার্স উপস্থিত ছিল। এটা তো আপোষ করার সুযোগ নেই।”

“আমি তাকে ফোন করেছি। বলেছি, আপনি চাইলে প্রকাশ্যে দুঃখ প্রকাশ করব। কিন্তু আপনি যে ভুল করেছেন সেখানে আপোষ করব না। আপনি নিয়ম বহির্ভুত কাজ করেছেন।”

এই ক্যাটেগরির আরো খবর
ব্রেকিং:

ব্রুনো গুইমারেসকে আমরা মিস করেছি, বলল নিউক্যাসল কোচ

লুকাস পাকুয়েতার গোলে জয়বঞ্চিত নিউক্যাসল

অপমানের জবাব আজকে মাঠেই দিতে হবে ভিনিসিয়াসকে

নেইমারের পর ইউরোপের দ্বিতীয় প্লেয়ার হিসেবে মাইলফলকে মেসি

তিন ম্যাচ নিষিদ্ধ ক্যাসমিরো

লিওনেল মেসির ম্যাজিকে জয় পেল পিএসজি

অভিষেকেই গোল ব্রাজিলিয়ান টেটের, অ্যাস্টন ভিলাকে ৪ গোল দিল লিষ্টার সিটি

ক্রিষ্টাল প্যালেসকে হারিয়ে তিনে উঠে এল ম্যানইউ

লিভারপুলকে তিন গোলে বিধ্বস্ত করল উলভস

ম্যানইউতে প্রথম লাল কার্ড দেখল ক্যাসমিরো