টানা ২০ ম্যাচে বার্সাকে হারাতে ব্যর্থ অ্যাতলেটিকো

স্প্যানিশ লা লিগায় গতরাতে মাঠে নেমেছিল দুই জায়ান্ট বার্সালোনা ও অ্যাতলেটিকো মাদ্রিদ। হাইভোল্টেজ এই ম্যাচে বার্সালোনা ও অ্যাতলেটিকো মাদ্রিদ ড্র করে ২-২ গোলে।

ম্যাচের শুরুতেই ডিয়েগো কস্তার আত্মঘাতী গোলে এগিয়ে যায় বার্সালোনা। ম্যাচের ১১ মিনিটে এই আত্মঘাতী গোলটি করেন তিনি।

এরপর কারাস্কোকে ভিদাল ফাউল করলে পেনাল্টি পায় অ্যাতলেটিকো মাদ্রিদ। পেনাল্টি নিতে আসেন ডিয়েগো কস্তা। কিন্তু মিস করেন তিনি।

তবে দ্বিতীয় সুযোগ পায় অ্যাতলেটিকো মাদ্রিদ। কেননা কস্তা শট নেয়ার আগেই স্টেগান লাইন ছেড়ে বেড়িয়ে এসেছিলেন। দ্বিতীয়বার পাওয়া সুযোগ থেকে গোল করে সমতায় ফেরান সৌল নিগুয়েজ।

ম্যাচের দ্বিতীয়ার্ধের ৫০তম মিনিটে এবার পেনাল্টি পায় বার্সালোনা। সেমেদোকে ফাউল করে এবার বার্সাকে পেনাল্টি উপহার দেন ফিলিপ। সেখান থেকে গোল করে বার্সাকে এগিয়ে দেন মেসি।

তবে সেখানেই নাটকের শেষ নয়, ৬২ মিনিটে আরও একবার পেনাল্টি পায় অ্যাতলেটিকো মাদ্রিদ। সেখান থেকে গোল করে ফের অ্যাতলেটিকোকে সমতায় ফেরান সৌল নিগুয়েজ। এরপর আর কোন দল গোল করতে না পারলে ম্যাচটি ড্র হয়।

স্প্যানিশ লা লিগায় গতরাতে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচটিসহ লা লিগার সর্বশেষ ২০টি ম্যাচেই বার্সাকে হারাতে ব্যর্থ হল অ্যাতলেটিকো মাদ্রিদ।

শুধু তাই নয়, অ্যাতলেটিকো মাদ্রিদের কোচ হিসেবে ডিয়াগো সিমিওনের অধিনে প্রথমবারের মত লা লিগায় বার্সার জালে ২ গোল করল অ্যাতলেটিকো মাদ্রিদ।

Related posts

Leave a Comment