লেভানদস্কির সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করার মত প্লেয়ারই নেই

ব্যালন ডি অর বাতিল করা হয়েছে এই বছর। করোনা ভাইরাসের মহামারীর কারণে প্লেয়াররা নিজেদের সঠিক ভাবে উপস্থাপন করার সুযোগ পায়নি অজুহাতে বাতিল করা হয়েছিল ব্যালন ডি অর।

তবে ব্যালন ডি অর বাতিল করলেও বাতিল হয়নি ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরষ্কার। ফিফা জানিয়ে সবকিছু সঠিক নিয়মেই চলতে থাকবে এবং এই বছরও অন্যান্য বছরের মতই দেয়া হবে এই পুরষ্কার।

অন্যান্য বছরে কে হবে ফিফা বর্ষসেরা খেলোয়াড় সেটা নিয়ে অনেক রকম আলোচনা হয়। মেসি নাকি রোনালদো সেটা নিয়েই তো আলোচনার টেবিল গরম হয়ে যায়।

কিন্তু এবার মেসি বা রোনালদো কাউকে নিয়েই কোন আলোচনা নেই। থাকবেই বা কিভাবে? এক লেভানদস্কির পারফর্মেন্সের আড়ালে পরে গেছে তারা দুজনেই।

গত মৌসুমে অবিশ্বাস্য সফল ছিল বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেভানদস্কি। গোলের পর গোল করেই গিয়েছেন মৌসুম জুড়ে। বুন্দেশলীগা এবং চ্যাম্পিয়নস লিগের আসরে হয়েছেন সর্বোচ্চ গোলদাতা। নিজের ক্যারিয়ারের এক মৌসুমে সবচেয়ে বেশি গোল করেছিলেন তিনি গত মৌসুমে।

ব্যক্তিগত ভাবে ভালো করার সঙ্গে সঙ্গে দলীয় ভাবেও সফল ছিলেন তিনি। তার দল জিতেছে ট্রেবল। আর এমন সফলতার পর সেরার পুরষ্কার লেভানদস্কির হাতে উঠা ছাড়া কি আর কোন উপায় আছে?

Related posts

Leave a Comment