ম্যানসিটির ডিফেন্সকে কাঁদাতে পারে নেইমার-এমবাপ্পে

উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে আগামীকাল মুখোমুখি হবে পিএসজি এবং ম্যানসিটি। যাই হয়ে যাক, দুই জায়ান্টের এই ম্যাচটি যে ভক্তদের জন্য বোরিং হবে না সেটা একেবারেই নিশ্চিত।

আক্রমনাত্মক মানসিকতার এই দুই দলের লড়াই দেখার জন্য উন্মোখ সারা দুনিয়ার ফুটবল ভক্তরা। আর এই ম্যাচে ম্যানসিটিকে কাঁদাতে পারে নেইমার এবং এমবাপ্পে জুটি।

ম্যানসিটির ডিফেন্সের জুটি হচ্ছে জন স্টোনস এবং রুবেন দিয়াস। তবে ইউরোপেরর সেরা আক্রমন ভাগের সামনে মুখোমুখি হওয়ার আগে এই ডিফেন্সই শঙ্কা ম্যানসিটির।

সেমিফাইনালে উঠার লড়াইয়ে পিএসজি হারিয়েছে বার্সালোনা এবং বায়ার্নকে। বার্সা হয়তো নিজেদের সেরা ছন্দে ছিল না ওই মুহূর্তে, কিন্তু বায়ার্ন তো এখনো ইউরোপের অন্যতম শক্তিশালী দল। সেই দলটিকেই কাঁদিয়ে ছেড়েছে নেইমার এবং এমবাপ্পেরা।

তবে উল্টো দিকও আছে। পিএসজির সেন্টারব্যাক মার্কুইনহোসের ফিটনেস এখনো শতভাগ ঠিক হয়নি। দানিলো পেরেইরা তার জায়গায় সার্ভিস দিচ্ছে। তবে যদি মার্কুইনহোস এই ফুল ফিট থাকে তাহলে সেটা হবে পচেত্তিনোর দলের জন্য বড় পাওয়া।

এই দুই দলের পার্থক্য গড়ে দিতে পারে শক্তিশালী মিডফিল্ড যেখানে নিশ্চিত ভাবেই এগিয়ে থাকবে ম্যানসিটি। তবে মার্কো ভেরাত্তি বা ইদ্রিসা গুয়েও কম যায় না। দুই দলের মিডফিল্ডরা যতটা বেশি নিজেদের সুরক্ষিত রাখতে পারবে সেই দলের সম্ভাবনা ততই বেশি থাকবে।

Related posts

Leave a Comment