লা লিগার সেরা স্টার এখন ভিনিসিয়াস জুনিয়র

কিছুদিন আগেই লা লিগা সভাপতি জাভিয়ার তেবাস বলেছিলেন, লিওনেল মেসি বা ক্রিশ্চিয়ানো রোনালদোরা চলে গেছে। কিন্তু তাতে লা লিগার অসুবিধা হবে না। কেননা আমাদের আছে ভিনিসিয়াসের মত তরুণ প্লেয়ার।

জাভিয়ার তেবাস যে খুব একটা ভুল কথা বলেননি সেটাই যেন চলতি মৌসুমে প্রমান করে চলছেন ভিনিসিয়াস জুনিয়র। রিয়াল মাদ্রিদের এই তারকা চলতি মৌসুমে নিজের সেরা সময় পার করছেন।

বয়স মাত্র ২১। কিন্তু এখনই পুরো ইউরোপের অন্যতম সেরা প্রতিভাবান তারকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ব্রাজিলিয়ান এই তরুণ তারকা।

ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি চলে যাওয়ার পর তাদের জায়গা নিবে ভিনিসিয়াস এবং আনসু ফাতি এমনটাই মনে করা হচ্ছিল। আনসু ফাতির শুরুটাও হয়েছিল বেশ। কিন্তু মারাত্মক এক ইনজুরি তাকে অনেক দিনের জন্য মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছিল।

তবে ভিনিসিয়াস আলো ছড়াচ্ছেন। চলতি মৌসুমে ৫টি ম্যাচ খেলে গোল করেছেন পাঁচটি। ভিনিসিয়াস কেবল আনচেলোত্তির আস্থা অর্জন করেননি, একই সঙ্গে রিয়াল ভক্তদের ভরসার প্রতীক হয়েছেন।

তবে কেবল মাঠ নয়, মাঠের বাইরেও ভিনিসিয়াসের চাহিদা বেশ। তরুণ সাপোর্টাররা এখন তরুণ প্লেয়ারদের পছন্দ করে। আর ভিনিসিয়াস সবার মনোযোগ নিজের দিকে করে নিয়েছে। এমনকি ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান নাইকিও ভিনিসিয়াসকে নিজেদের শীর্ষ প্লেয়ার হিসেবে ভাবতে শুরু করেছে। ভিনিসিয়াসের এমন উন্নতি রিয়াল মাদ্রিদের জন্যও ব্যবসায়ীক ভাবে বেশ ভালো খবর।

Related posts