২৪ তারিখ নিয়ে আলাদা পরিকল্পনা করেছেন তো!

অক্টোবর মাসের ২৪ তারিখ। নাহ, এটা এমনিতে কোন বিশেষ দিন নয়। আর পাঁচটা সাধারণ দিনের মতই। কোন উৎসব নেই। কোন বিশেষ দিবসও নয়। কিন্তু তারপরও এই দিনটি যেন অনেক কিছু।

হ্যা, আপনি যদি খেলা প্রিয় মানুষ হয়ে থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য উৎসবের দিনও বলা যায়। কেননা এই দিন একসঙ্গে এতগুলো হাইভোল্টেজ ম্যাচ রয়েছে যে আপনি কোনটা ছেড়ে কোনটা দেখবেন সেই অবস্থা।

যদি আপনি খেলার প্রিয় মানুষ হয়ে থাকেন তাহলে বিকার ৪টার আগেই সব কাজ শেষ করে ফ্রি হয়ে যান। কেননা এরপর আপনি টিভির সামনে থেকে উঠার সময়টুকুও পাবেন না।

আপনি যদি রাত জাগতে পারেন তাহলে তো কথাই নেই। যদি রাত জাগতে না পারেন তাহলে দিনের বেলাতে ঘুমিয়ে নিন। কেননা, না হলে আপনি যে অনেক কিছু মিস করতে চলছেন।

কি কি ম্যাচ রয়েছে এই ২৪ তারিখে?

বিকাল ৪টায়- সুপার ১২ এর ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে বাছাই পর্বে এ গ্রুপের চ্যাম্পিয়ন দলটির বিপক্ষে (সম্ভাব্য দল শ্রীলঙ্কা)।

রাত আটটায় সুপার ১২ এর ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত এবং পাকিস্তান। এই ম্যাচটির দিকে তাকিয়ে আছে পুরো ক্রিকেট বিশ্ব।

কিন্তু এখানেই শেষ নয়, এই ২৪ তারিখেই রাত ৮:১৫ মিনিটে শুরু হবে স্প্যানিশ লা লিগা এবং ক্লাব ফুটবলের সবচেয়ে বড় ম্যাচ এল ক্লাসিকো। বার্সালোনার মাটিতে অনুষ্ঠিত হবে এই ম্যাচটি।

এই ম্যাচ শুরু হওয়ার ঘন্টা খানেকের মধ্যেই শুরু হবে আরেকটি হাইভোল্টেজ ম্যাচ যেখানে মুখোমুখি ইংলিশ প্রিমিয়ার লিগের দুই জায়ান্ট ম্যানইউ এবং লিভারপুল।

ইতালিয়ান সিরিএতে একই দিনে রাত ১২:৪৫ মিনিটে মুখোমুখি হবে দুই জায়ান্ট ইন্টার মিলান এবং জুভেন্টাস। একই সময়ে লিগ ওয়ানের ক্লাসিকো হিসেবে পরিচিত মার্শেই বনাম পিএসজি ম্যাচটিও চলবে।

Related posts