আমি চাই সব ব্রাজিলিয়ানরা আমাকে ভালোবাসুক: ভিনিসিয়াস

ইতোমধ্যে সব রিয়াল মাদ্রিদের সাপোর্টারদের ভালোবাসা নিজের করে নিয়েছেন তরুণ তারকা ভিনিসিয়াস জুনিয়র। মাদ্রিদের হয়ে যেভাবে চলতি মৌসুমে ঝলক দেখাচ্ছেন তাতে মাদ্রিদ ভক্তদের চোখের মনি হয়ে উঠেছেন তিনি।

তবে কেবল রিয়াল মাদ্রিদের ভালোবাসা নিয়েই সন্তুষ্ট থাকতে চান না ভিনিসিয়াস, একই সঙ্গে সব ব্রাজিল ভক্তদের ভালোবাসাও চান তিনি। সম্প্রতি ব্রাজিলের গ্লোবোকে দেয়া এক সাক্ষাৎকারে এই কথা বলেছেন ভিনিসিয়াস জুনিয়র।

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন ভিনিসিয়াস জুনিয়র। একের পর এক ম্যাচে গোল করে যাচ্ছেন। ফলাফল নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। রিয়াল মাদ্রিদের নিয়মিত একাদশে জায়গা করে নিয়েছেন। কিন্তু ব্রাজিল দলে জায়গা করে নেয়াটা এখনও অনেক দূরের পথ। তবে সেটাই করতে চান তিনি।

ভিনিসিয়াস জুনিয়র বলেন, “আমি সবসময় বলি, আমার একটি স্বপ্ন হচ্ছে সব ব্রাজিল ভক্তরা আমাকে সাপোর্ট করবে। কোনভাবে আমার ফুটবল ভক্তদের আনন্দিত করছে জেনে আমিও খুশি।

‘আমার ক্যারিয়ারে ২০২১ বিশেষ একটি বছর। আমি উন্নতি করেছে, মাঠের বাইরেও আমি বেশ সুখী। আমি আশাকরি বিশ্বকাপ এবং রিয়াল মাদ্রিদের অনেকগুলো গুরুত্বপূর্ণ ম্যাচ মিলিয়ে ২০২২ সাল আরও ভালো যাবে।”

Related posts