গোলে শুরু ভিনিসিয়াসের, গোলেই মৌসুম শেষ

স্প্যানিশ লা লিগায় চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদের প্রথম ম্যাচ ছিল আলাভেসের বিপক্ষে। ম্যাচে রিয়াল মাদ্রিদের শুরুর একাদশে আক্রমন ভাগে ছিলেন হ্যাজার্ড, বেল এবং বেনজামা।

এই ম্যাচে রিয়াল মাদ্রিদ জয় লাভ করে ৪-১ গোলে এবং ম্যাচে হ্যাজার্ডের বদলি হয়ে মাঠে নেমে ৯২ মিনিটের সময় একটি গোল করেছিলেন ভিনিসিয়াস জুনিয়র।

পরের ম্যাচে লেভান্তের বিপক্ষে রিয়াল মাদ্রিদের আক্রমন ভাগ প্রথম ম্যাচের মতই সাজিয়েছিলেন কোচ আনচেলোত্তি। কিন্তু এই ম্যাচে রিয়াল মাদ্রিদ ড্র করে ৩-৩ গোলে।

ম্যাচে ভিনিসিয়াস জুনিয়র যখন বদলি হয়ে মাঠে নামেন তখন রিয়াল মাদ্রিদ পিছিয়ে ২-১ গোলে। সেই ম্যাচে ভিনিসিয়াস পরবর্তিতে জোড়া গোল করেন এবং রিয়াল মাদ্রিদকে ড্র করতে সাহায্য করেন।

এরপর আর পেছনে তাকাতে হয়নি ভিনিসিয়াসকে। তৃতীয় ম্যাচে আর দ্বিতীয়বার চিন্তা করেননি আনচেলোত্তি। হ্যাজার্ডকে সরিয়ে একাদশে নিয়ে আসেন ভিনিসিয়াস জুনিয়রকে।

সেই থেকে শুরু যার শেষটা হয়েছে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে গোলের মাধ্যমে। পুরো মৌসুম জুড়ে দাপটের সঙ্গে খেলেছেন ভিনিসিয়াস জুনিয়র। একের পর এক ম্যাচে গোল করেছেন, গোল করিয়েছেন, জিতেছেন শিরোপা।

লা লিগায় করেছেন ১৭টি গোল। চ্যাম্পিয়নস লিগে করেছেন ৪টি গোল। স্প্যানিশ সুপার কাপেও গোল রয়েছে একটি। তিনটি প্রতিযোগিতাতে ২২টি গোলের সঙ্গে অ্যাসিস্ট রয়েছে ২০টি।

মৌসুমের শুরু থেকে শেষ পর্যন্ত সমান ফর্মে ছিলেন ভিনিসিয়াস জুনিয়র। গোল দিয়ে মৌসুম শুরু করেছিলেন এবং চ্যাম্পিয়নস লিগের ফাইনালে গোলের মাধ্যমেই মৌসুম শেষ করেছেন তিনি।

Related posts