দানি আলভেসের শেষ ইচ্ছা পূরণ করেনি বার্সা

গত মৌসুমে বার্সালোনার দুঃসময়ে কোচ হয়ে আসেন সাবেক তারকা জাভি হার্নান্দেজ। এসেই হাত দেন দল মেরামতের কাজে। দূর্বল পজিশনগুলোতে সম্ভাব্য ভালো প্লেয়ার নিয়ে আসতে শুরু করেন।

কিন্তু মৌসুমের মাঝপথে তো আর কোন দল থেকে ভালো প্লেয়ার আনা যায় না। তাই বিকল্প চিন্তা করছিলেন। আর তখনই তার চোখ পরে দানি আলভেসের উপর।

দানি আলভেস ছিল জাভির সঙ্গের খেলোয়াড়। কিন্তু একটা সময় আলভেস বার্সা ছেড়ে জুভেন্টাস এবং পিএসজি হয়ে ব্রাজিলের ক্লাব সাও পাওলোতে খেলছিলেন। বেতন নিয়ে ঝামেলার কারণে চুক্তি বাতিল করে আলভেস তখন বেকার ছিলেন।

এই সুযোগে বার্সা তাকে ডাকে এবং ডাকে সাড়া দিয়ে বার্সাতে চলে আসেন আলভেস। শীতকালীন দল বদলের সময় রেজিস্টার হয় তার নাম এবং তারপর থেকেই দুর্দান্ত খেলতে থাকেন আলভেস।

আলভেসের সঙ্গে বার্সার চুক্তি ছিল এই মৌসুম পর্যন্তই। আলভেসের ইচ্ছা ছিল বার্সালোনাতেই আরও অন্তত একটি মৌসুম থাকা। কিন্তু আগামী মৌসুমের জন্য নতুন ভাবে দল সাজাতে থাকা বার্সালোনা আর আলভেসকে রাখতে চাইল না।

কিন্তু আলভেসের একটি শেষ ইচ্ছা ছিল বার্সার কাছে। তিনি তার ইচ্ছার কথা জানান ক্লাবকে। বার্সালোনা আলভেসের শেষ ইচ্ছাটিও রাখেনি। কি ছিল সেই ইচ্ছা? ভিডিওতে জানুন বিস্তারিত:-

Related posts