আরো বড় দু:সংবাদ দিল ব্রাজিলের ডাক্তার

অপারেশন টেবিলে যাচ্ছেন নেইমার এটা নিশ্চিত। বলা হচ্ছিল এই অপারেশনের কারনে ২ মাস মাঠের বাইরে থাকবে নেইমার। বিশ্বকাপের বাকি আছে ৩ মাস। ২ মাস পর নেইমারের শুরু হবে ফেরার লড়াই যেখানে নেইমার সময় পাবে ১ মাস। আর নেইমার বলেই হয়তো ১ মাস সময়কে খুব বেশিই মনে হচ্ছিল। কারন, এই নেইমারই তো মেরুদন্ড ভেঙে যাওয়ার পরেও আরো দুর্দান্ত ভাবে ফিরে এসেছিল।

কিন্তু এবার আরো বড় দু:সংবাদ দিল ব্রাজিল জাতীয় দলের ডাক্তার রোদ্রিগো লাসমার। তিনি জানালেন অপারেশনের কারনে নেইমারের হয়তো তিনমাস মাঠের বাইরে থাকতে হতে পারে। আর যদি সেটাই হয় তাহলে বিশ্বকাপ মিস করার শঙ্কাই থেকে যায় নেইমারের।

পিএসজি চেয়েছিল নেইমারের অপারেশন কিংবা যাই হউক সেটা যেন রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের পর হয়। কারন, তারা রিয়াল মাদ্রিদকে দ্বন্দ্বে রাখতে চেয়েছিল নেইমারের চোট নিয়ে। কিন্তু নেইমারের বাবা এবং নেইমার পিএসজি বা রিয়াল নয়, বিশ্বকাপের কথা ভেবেই সব কিছু তারাতারি করার জন্য তাড়া দেয়। ফলে বাধ্য হয়েই শেষে সব কিছু স্বীকার করে বিবৃতি দেয় পিএসজি। আগামী শনিবার নেইমারের হবে অপারেশন।

তবে তার আগে লাসমার বলেন, এটা দু:খ জনক। কিন্তু আমাদের কিছু করার নেই। কারন, অপারেশন ছাড়া দ্রুত সুস্থ হওয়ার অন্য কোন উপায় খোলা নেই।

তিনি বলেন, এই ধরনের সমস্যা কখনো কখনো অদৃশ্য ভাবে আবির্ভুত হয় যেমনটা হয়েছে নেইমারের সাথে। এই ধরনের সমস্যায় সবচেয়ে সেরা এবং একমাত্র সমাধান হল অপারেশন। কারন, অন্য কোন উপায়ে সমাধান করতে গেলে এটা খুবুই অল্প সময়ের মধ্যেই আবার ফিরে আসতে পারে।

Related posts

Leave a Comment