তুমি আসলে আমরা দুটি চ্যাম্পিয়নস লিগ জিতব, রামোসকে বলেছে নেইমার

রিয়াল মাদ্রিদ ক্যাপ্টেন সার্জিও রামোসের ভবিষ্যত এখন অনিশ্চিত। এই মৌসুম শেষেই তার সঙ্গে রিয়ালের চুক্তি শেষ হয়ে যাবে। তখন সে বিশ্বের যেকোন ক্লাবে চলে যেতে পারবে।

রিয়াল মাদ্রিদ এখনো চাচ্ছে তাদের অধিনায়ককে ধরে রাখার জন্য। রামোসও অনেকবার বলেছে সে মাদ্রিদেই অবসর নিতে চায়। রামোসের বাবাও জানিয়েছেন তার ইচ্ছা রামোস মাদ্রিদেই থাকুক। কিন্তু শেষ পর্যন্ত সেটা না হলে তো তাকে মাদ্রিদ ছাড়তে হবেই।

যদি সার্জিও রামোস রিয়াল মাদ্রিদ ছাড়েন তাহলে তাকে নেয়ার জন্য বসে আছে ফ্রান্সের ক্লাব পিএসজি। সেখানকার সবচেয়ে বড় তারকা নেইমারও চান রামোস পিএসজিতে আসুক।

কিন্তু রামোস কার ভরসায় পিএসজিতে যাবে? রামোস চ্যাম্পিয়ন মানসিকতার খেলোয়াড়। ওই দিকে নেইমার এবং এমবাপ্পে দুজনের ভবিষ্যতই ফ্রান্সে অনিশ্চিত। দুজনের চুক্তি শেষ হয়ে যাবে ২০২২ সালে। তাই আগামী মৌসুমে তাদেরও পিএসজি ছাড়ার সম্ভাবনা রয়েছে। তাহলে রামোস সেখানে গিয়ে কি করবে?

তবে যদি রামোস পিএসজিতে যায় তাহলে নেইমার এবং এমবাপ্পে দুজনেই পিএসজির সঙ্গে নতুন চুক্তি করবে। সার্জিও রামোসকে নাকি নেইমার নিজেই এমন বার্তা পাঠিয়েছে বলে জানিয়েছে আলফ্রেডো ডুরো। এল চিরিংগুইতো অনুষ্ঠানে তিনি বলেন, সাবেক বার্সা তারকা নেইমার রামোসকে কল করেছিল। নেইমার রামোসকে জানিয়েছে, যদি সে পিএসজিতে আসে তাহলে নেইমার এবং এমবাপ্পে দুজনেই পিএসজির সঙ্গে নতুন চুক্তি করবে।

তিনি বলেন, নেইমার রামোসকে ফোন করে বলেছে যে, “সার্জিও, যদি তুমি পিএসজিতে আসো তাহলে ওই দিনই আমি পিএসজির সঙ্গে চুক্তি করব। আমার পরে অনেক কিছু হতে পারে। আরো একজন চুক্তি নবায়ন করতে পারে। সে এমবাপ্পে। আমরা অন্তত দুটি চ্যাম্পিয়নস লিগ জিততে পারব।”

Related posts

Leave a Comment