টুইটার ট্রেন্ডিং এখন সেফেরিন আউট

ইউরোপিয়ান সুপার লিগ আয়োজন করতে চেয়েছিল বিশ্বের বড় ১২টি ক্লাব। রিয়াল মাদ্রিদ, বার্সালোনা, জুভেন্টাস, ম্যানসিটি, চেলসি, লিভারপুল, ম্যানইউর মত ক্লাবগুলো ছিল এই তালিকায়।

কিন্তু ইংল্যান্ডের প্রধানমন্ত্রীর চাপে পরে ইংলিশ ছয়টি ক্লাব সুপার লিগ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেয়। এরপর সুপার লিগ থেকে সরে যায় অ্যাতলেটিকো মাদ্রিদ, ইন্টার মিলান।

১২টি ক্লাবের মধ্যে ৮টি ক্লাব চলে গেলেও এখনো একতায় আছে চারটি ক্লাব। রিয়াল মাদ্রিদ, বার্সালোনা, জুভেন্টাস এবং এসি মিলান। এবার এই চারটি ক্লাবের ভক্তরাই টুইটারে আলোড়ন সৃষ্টি করেছে।

উয়েফা সভাপতি সেফেরিন এতদিন অনেক কড়া কড়া বক্তব্য দিচ্ছিলেন সুপার লিগের ১২টি ক্লাবের বিরুদ্ধে। চ্যাম্পিয়নস লিগ থেকে ব্যান সহ বিভিন্ন রকম হুমকি দিচ্ছিলেন তিনি।

তবে এবার শেষ চারটি ক্লাবের ভক্তরা টুইটারে সেফেরিন আউট হ্যাশট্যাগ পোস্ট করে আলোড়ন সৃষ্টি করেছে। ইতোমধ্যে সেটা প্রায় ২ লাখ ৩০ হাজার পোস্ট হয়েছে।

কিন্তু হঠাৎ কেন সেফেরিন আউট হ্যাশট্যাগ শুরু হল? অনেক রকম অভিযোগ আছে এই উয়েফার সভাপতির প্রতি। বিশেষ করে করোনার এই সময়েও ক্লাবগুলো যেখানে লসের পর লস করে যাচ্ছে সেখানে তিনি নিজের বেতন ৪ লাখ ৫০ হাজার ইউরো বাড়িয়েছেন।

Related posts

Leave a Comment