পতাকা উড়ানোর জন্য পাকিস্তানের প্লেয়ারদের বিরুদ্ধেই মামলা মুক্তিযোদ্ধা মঞ্চের

পাকিস্তান ক্রিকেট দল বাংলাদেশে আসার পর থেকেই আলোচনার শেষ নেই। আর বলা বাহুল্য যে এসব আলোচনার অধিকাংশই পাকিস্তানের পতাকা নিয়ে।

পাকিস্তানের প্লেযাররা এই দেশে আসার পরই তাদের পতাকা পুড়িয়েছিল কিছু বাংলাদেশি জনগন। আবার উল্টো দিকে অনেক বাংলাদেশের নাগরিক ম্যাচের সময় গ্যালারিতে পাকিস্তানের জার্সি গায়ে দিয়ে, পাকিস্তানের পতাকা নিয়ে যাওয়ার কারণেও হয়েছে সমালোচনা।

তবে এবার যেন সবকিছুকে ছাপিয়ে সরাসরি পাকিস্তানের প্লেয়ারদের বিরুদ্ধে মামলাই ঠুকে দিল মুক্তিযুদ্ধা মঞ্চ। মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক আল মামুন বাদী হয়ে করেছেন এই মামলা যেখানে পাকিস্তানের প্লেয়ার কোচ সবাইকে আসামী করা হয়েছে।

এ মামলায় পাকিস্তান দলের কোচ সাকলাইন মোস্তাক, ম্যানেজার মনসুর রানা, ক্রিকেটার শাদাব খান, ফখর জামান, আসিফ আলী, হায়দার আলী, হ্যারিস রউফ, হাসান আলী, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, শাহনেওয়াজ দাহানি, ওসমান কাদির ও শহীদ আসলামকে আসামি করার আবেদন করা হয়েছে।

আল মামুন শাহবাগ ও মিরপুর মডেল থানায় মামলা করতে যান। থানা কর্তৃপক্ষ মামলা না নিয়ে আদালতে যাওয়ার পরামর্শ দেন। সে অনুযায়ী এদিন তিনি আদালতে মামলার আবেদন করেছেন বলে এজাহারে উল্লেখ করেন বাদী।

আসামিরা বিদেশি নাগরিক। যেকোনো সময় বাংলাদেশ ছাড়ার সম্ভবনা রয়েছে। তাই মামলার অভিযোগ আমলে গ্রহণ করে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন আল মামুন।

Related posts