শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৮ পূর্বাহ্ন

নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে যত চমক

স্পোর্টস প্রতিদিন
  • প্রকাশিত সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০১৯
  • ৯ এই মুহুর্তে
  • শেয়ার করুন

ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের জন্য সবার আগে নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। আর এই স্কোয়াডে রয়েছে বিশাল কয়েকটি চমক।

এই স্কোয়াডে উইকেট কিপার হিসেবে টম লাথামের ব্যাকআপ নেয়া হয়েছে টম ব্লান্ডেলকে। ব্লান্ডেল টেষ্ট ম্যাচ খেললেও এখনো ওয়ানডেতে তার অভিষেকই হয়নি।

এই তালিকায় আসার কথা ছিল টিম সেইফার্টের। দারুণ ফর্ম তার পক্ষেই কথা বলেছিল। তবে ইনজুরি তার বিশ্বকাপ খেলার স্বপ্ন কেড়ে নিয়েছে।

প্রতিযোগিতা হয়েছে স্পিনার নির্বাচনের ক্ষেত্রেও। টড অ্যাস্টল ও ইশ সোধির মধ্যে সেই লড়াইয়ে জিতে গেছেন ইশ সোধি। বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ ম্যাচেও অ্যাস্টল খেলেছিলেন। তবে অভিজ্ঞতার কথা বিচার করেই হয়তো নির্বাচকরা ইশ সোধির দিকেই গেছেন।

অ্যাস্টলের বোলিং সোধির থেকেও ভালো এবং ইংলিশ কন্ডিশনে দারুণ ভাবা হলেও সাম্প্রতিক সময়ে ঘরোয়া ক্রিকেটে বেশ ভালো বোলিং করছিলেন সোধি। শেষ চার ম্যাচে ২৬টি উইকেট নিয়েছেন তিনি।

লড়াইটা হয়েছে অলরাউন্ডার গ্রান্দেহোম ও ডগ ব্রেসওয়েলের মধ্যেও। সেখানে নিউজিল্যান্ড ভরসা রেখেছে গ্রান্দেহোমের উপরই। এছাড়াও জিমি নিশাম এবং মিশেল সান্টার জায়গা পেয়েছেন দলে।

নিউজিল্যান্ড বিশ্বকাপ দল: উইলিয়ামসন, মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেলর, টম লাথাম, কলিন মুনরো, টম ব্লান্ডেল, কলিন ডে গ্রান্দেহোম, মিশেল সান্টার, জিমি নিশাম, ইশ সোধি, ম্যাট হেনরি, লুক ফার্গুসন, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট।

এই ক্যাটেগরির আরো খবর
ব্রেকিং:

ডিফেন্সিভ মিডে যেন এক স্ট্রাইকারকে খেলাচ্ছেন ব্রাজিল কোচ

বার্সার মাথা নষ্ট করে গোলের পর গোল করেই যাচ্ছে ভিটর রোক

এনজু ফার্নান্দেজের অভিষেক ম্যাচে জয়হীন চেলসি

ভেনিজুয়েলাকে হারিয়ে শিরোপার পথে ব্রাজিল

নতুন ক্লাবে পেনাল্টি দিয়ে গোলের সূচনা রোনালদোর

ঢাকাকে বিদায় করে প্লে অফে রংপুর রাইডার্স

এমবাপ্পে এবং নেইমারকে ছাড়াই পিএসজির স্কোয়াড ঘোষণা

বারপোস্টে প্রতিহত রোনালদোর শট, সমতা নিয়ে বিরতিতে আল নাসের

ভিনিসিয়াসকে ট্যাকল করে দুই ম্যাচ নিষিদ্ধ পাউলিস্তা

ব্রাজিলিয়ান তরুণ সেন্টারব্যাকের উপর গভীর নজর রিয়াল মাদ্রিদের