শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৬ অপরাহ্ন

পোলার্ডের ব্যাটিং তান্ডবে রেকর্ড লণ্ডভণ্ড

স্পোর্টস প্রতিদিন
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯
  • ১০ এই মুহুর্তে
  • শেয়ার করুন

গেইলের ৩৬ বলে ৬৩, লুকেশ রাহুলের ৬৪ বলে ১০০। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৯৭ রান পাঞ্জাবের। এই রানের জবাব দিতে নেমে ১১ ওভার শেষে ৩ উইকেটে ৭৬ রান ছিল মুম্বাই এর।

ব্যাটিংয়ে তখন পোলার্ড। ৬ বলে ৯ রান করে অপরাজিত। সাথে ইশান কিষান ৯ বলে ৬ রান করে আপরাজিত। শেষ ৯ ওভারে রানের পাহাড় টপকাতে হবে মুম্বাইকে। অনেকেই ধরে নিয়েছিল জয় পেতে যাচ্ছে পাঞ্জাব।

স্যাম কুরানের ১২তম ওভারে ১৮ রান আসলো। ২টি চার ও একটি ছক্কা মারলেন পোলার্ড। সেই যেন ঝড়ের শুরু। এরপর কেবলই বাউন্ডারির ঝড়।

১৪তম ওভারে অশ্বিন আসেন বোলিংয়ে। তার এই ওভারে আসে ১৯ রান। যার মধ্যে পোলার্ড ছক্কা মারেন দুটি। ১৪ ওভার শেষে মুম্বাই এর রান ১২৮। পোলার্ড তখন ১৫ বলে ৪০ রানে অপরাজিত।

এরপর ১৫তম ওভারে ভিজিওয়েন এবং ১৬তম ওভারে সামি এসে কিছুটা নিয়ন্ত্রিত বোলিং করে। ১৭ তম ওভার থেকে ফের তান্ডব শুরু পোলার্ডের। স্যাম কুরান আসেন বোলিংয়ে। তার এই ওভারে দুটি ছক্কাসহ আসে ১৪ রান।

১৮ তম ওভারে সামি এসে মাত্র ৮ রান দিলে ম্যাচ দুলতে থাকে দুদিকেই। শেষ ১২ বলে তখন ৩২ রান প্রয়োজন মুম্বাইর। বোলিংয়ে আসেন কুরান। তার এই ওভারে দুটি ছক্কা আর একটি চারে আসে ১৭ রান।

শেষ ৬ বলে প্রয়োজন হয় ১৫ রান। বোলিংয়ে আসেন রাজপুত। কিন্তু প্রথম বলটিই করেন নো বল। আর সেটাতে গিফট হিসেবে আসে ছক্কা। এরপর ফ্রি হিটে আসে আরেকটি চার। অর্থাৎ এক বলেই আসে ১১ রান।

পরের বলেই পোলার্ড ঝড় থামে। মাত্র ৩১ বলে ৮৩ রান করে আউট হন তিনি। শেষ চার বলে প্রয়োজন চার রান। তৃতীয় বলে কোন রান নিতে পারেনি আলজারি জোসেপ। চতুর্থ বলে নেন ১ রান। পঞ্চম বলে আসে এক রান। শেষ বলে প্রয়োজন ২ রান। শেষ পর্যন্ত শেষ বলে ২ রান নিয়ে ম্যাচ জিতিয়ে দেন জোসেপ।

এই ক্যাটেগরির আরো খবর
ব্রেকিং:

নতুন কোচের প্রথম পরীক্ষাতেই আর্সেনালকে হারিয়ে দিল এভারটন

প্রিমিয়ার লিগের সেরা দল আর্সেনালকে হারিয়ে দিল ১৯ নম্বরে থাকা এভারটন

এমবাপ্পের ইনজুরি বিশ্বাস করে না বায়ার্ন কোচ

কে বেশি হারতে পারে তা নিয়ে প্রতিযোগিতা খুলনা, ঢাকা, চট্টগ্রামের

ব্রাজিলিয়ানদের একেকটি জয় যন্ত্রনা বাড়াচ্ছে আর্জেন্টিনার

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকাকে কিনতে চায় ম্যানসিটি

আর্সেনালের সঙ্গে চুক্তি নবায়ন করল মার্তিনেল্লি

নতুন বছরে প্রথম জয়ের খোঁজে মাঠে নামবে লিভারপুল

ম্যানসিটির সঙ্গে ব্যবধান বাড়ানোর ম্যাচে মাঠে নামছে আর্সেনাল

শীর্ষ গোলদাতার তালিকায় সবার উপরে ব্রাজিলেরই দুজন