শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪২ অপরাহ্ন

১‌৫ রানেই শেষ আট উইকেট হারালো সানরাইজার্স

স্পোর্টস প্রতিদিন
  • প্রকাশিত সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ৭ এই মুহুর্তে
  • শেয়ার করুন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে লজ্জার হার হেরেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। নিশ্চিত ভাবে জয়ের দিকে যেতে থাকা ম্যাচে তারা হেরেছে ৩৯ রানে।

প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে ৭ উইকেটে ১৫৫ রান করে দিল্লি। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন শ্রেয়ার আয়ার। কলিন মুনরো করেন ৪০ রান। এছাড়া ২৩ রান করেন রিশাব পান্ট এবং অক্ষর প্যাটেল করেন ১৪ রান।

জবাব দিতে নেমে ৭২ রানের ওপেনিং জুটি গড়ে ওয়ার্নার ও বেয়ারস্টো। দলীয় ৭২ রানে ব্যক্তিগত ৪১ রান করে বেয়ারস্টো আউট হলে ভাঙে এই জুটি।

একাদশে ফেরা নিয়মিত অধিনায়ক উইলিয়ামসন দ্বিতীয়বারের মত ব্যর্থ হন। মাত্র ৩ রান করেন তিনি। এরপর ওয়ার্নারের সাথে জুটি বাধে রিকি ভুই।

এই জুটিতে ১০০ ছাড়ায় সানরাইজার্সের রান। ১৫.১ ওভারে ২ উইকেটে ১০১ রান ছিল সানরাইজার্সের। সেখান থেকে আর মাত্র ১৫ রান যোগ করতেই শেষ আট উইকেট হারায় দলটি।

১০১ রানের মাথায় রিকি ভুই ৭ রান করে আউট হয়। ১০৬ রানের মাথায় ৫১ রান করা ডেভিড ওয়ার্নার ফিরে যান। এরপর বাকিরা ১,২,৩ সংখ্যার মধ্যেই সীমাবদ্ধ ছিল। শেষ পর্যন্ত ৭ বল বাকি থাকতে ১১৬ রানেই অল আউট হয়।

সানরাইজার্সের ইনিংসে তান্ডব চালায় রাবাদা, কিমু পল ও ক্রিস মরিস। রাবাদা ২২ রানে ৪ উইকেট, ক্রিস মরিস ২২ রানে ৩ উইকেট এবং কিমু পল ১৭ রানে নেন ৩টি উইকেট।

এই ক্যাটেগরির আরো খবর
ব্রেকিং:

শীর্ষ গোলদাতার তালিকায় সবার উপরে ব্রাজিলেরই দুজন

ডিফেন্সিভ মিডে যেন এক স্ট্রাইকারকে খেলাচ্ছেন ব্রাজিল কোচ

বার্সার মাথা নষ্ট করে গোলের পর গোল করেই যাচ্ছে ভিটর রোক

এনজু ফার্নান্দেজের অভিষেক ম্যাচে জয়হীন চেলসি

ভেনিজুয়েলাকে হারিয়ে শিরোপার পথে ব্রাজিল

নতুন ক্লাবে পেনাল্টি দিয়ে গোলের সূচনা রোনালদোর

ঢাকাকে বিদায় করে প্লে অফে রংপুর রাইডার্স

এমবাপ্পে এবং নেইমারকে ছাড়াই পিএসজির স্কোয়াড ঘোষণা

বারপোস্টে প্রতিহত রোনালদোর শট, সমতা নিয়ে বিরতিতে আল নাসের

ভিনিসিয়াসকে ট্যাকল করে দুই ম্যাচ নিষিদ্ধ পাউলিস্তা