বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৩ অপরাহ্ন

তিন সেঞ্চুরির ওয়ানডে ম্যাচে রান ৭০১

স্পোর্টস প্রতিদিন
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩ মে, ২০১৯
  • ৭ এই মুহুর্তে
  • শেয়ার করুন

উত্তেজনা, আকর্ষণ, নিস্তব্দতা, একটা ম্যাচে যা যা প্রয়োজন সবই যেন ছিল হ্যাম্পশায়ার ও সাসেক্সের মধ্যকার ম্যাচে। ইংল্যান্ডের ঘরোয়া ওয়ানডে কাপের এই ম্যাচে হ্যাম্পশায়ার জিতে ৯ রানে।

প্রথমে ব্যাটিং করে এদিন ৫০ ওভারে ৫ উইকেটে ৩৫৫ রান করে হ্যাম্পশায়ার। দলের ওপেনার টম অ্যালসপ ১৩২ বলে ১২৪ রান করেন। আরেক ওপেনার ডোনাল্ট করেন ৪১ রান।

তদের গড়ে দেয়া ভিতে দাড়িয়ে টর্নেডো ইনিংস খেলেন প্রোটিয়া তারকা মারক্রাম। মাত্র ৮৭ বলে ১৩০ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। সাথে রাইলি রোশোর ২০ ও লিয়াম ধাওসনের ১৪ রানে ভর করে ৩৫৫ রানের বিশাল টার্গেট দাড় করায় হ্যাম্পশায়ার।

জবাবে ব্যাটিং করতে নেমে ১০৩ রানেই প্রথম পাঁচ উইকেট হারায় সাসেক্স। ম্যাচ যখন হার নিশ্চিত, তখন ঝড় তুলেন ছয় নম্বরে নামা ডেভিড ভিসে ও সাতে নামা বেন ব্রাউন। দুজনের টর্নেডো ব্যাটিংয়ে এবার জয়ের স্বপ্নই দেখতে থাকে সাসেক্স। এই দুজনে ২৩২ রানের জুটি গড়েন ৬ষ্ঠ উইকেট জুটিতে।

৫৬ বলে ৬৪ রান করে ব্রাউন বিদায় নিলে ভাঙে এই জুটি। এরপর দলীয় ৩৪৩ রানের মাথায় আউট হয়ে যান ডেভিড ভিসে। আউট হওয়ার আগে মাত্র ১২৬ বলে ১৭১ রানের এক টর্নেডো ইনিংস খেলেন তিনি। ৯টি ছক্কা ও ১৪টি চার মারেন এই ক্রিকেটার।

তার বিদায়ের পরপরই প্রতিরোধ ভেঙে যায় সাসেক্সের। শেষের তিনজন ফিরে আসেন শূন্য রানেই। ফলে ৩ বল বাকি থাকতে জয় থেকে ৯ রান দূরে থেকে অল আউট হয় সাসেক্স।

এই ক্যাটেগরির আরো খবর
ব্রেকিং:

চেলসির দূর্ণীতির কারণে জিয়েখকে রেজিষ্টারই করাতে পারলো না পিএসজি

বিপিএলের প্লে অফে যাচ্ছে কোন চার দল

সৌদি আরবের যেকোন ক্লাবকে বেছে নিতে অফার রামোস, মড্রিচ, বেনজামাকে

সেমিতে লাল কার্ড দেখলেও ফাইনাল খেলতে পারবেন ব্রুনো গুইমারেস

লাল কার্ড দেখলেও একটি কারণে ফাইনাল খেলতে পারবে ব্রুনো গুইমারেস

প্রথম রাউন্ড শেষে শীর্ষে ব্রাজিল

ম্যানইউ এই মৌসুমে শিরোপা জিতবে না

কারাবাও কাপের ফাইনালে পৌছে গেল নিউক্যাসল

ব্রাজিলকে নাঁচাচ্ছেন আন্দ্রে সান্তোস, নাঁচছে চেলসিও

গোলের পর গোল করেই যাচ্ছেন ভিটর রোক