বাধ্য হয়েই মুস্তাফিজের এই সিদ্ধান্ত নিতে হয়েছে

আইপিএল খেলতে গিয়ে চোট বাঁধিয়েছিলেন। মোস্তাফিজুর রহমানকে তখন জাতীয় দলের দরকারে পাওয়া যায়নি। তাই ওই সময় কঠিন একটি সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত বছরের জুলাইয়ে বিসিবি সাফ জানিয়ে দেয়, দুই বছর বিদেশি কোনো লিগে খেলতে পারবেন না বাঁহাতি এই পেসার।

উদ্দেশ্য ছিল একটাই, চোট থেকে বাঁচানো। ফল যে একদম পাওয়া যায়নি, তা নয়। গত এক বছরে বড় কোনো ইনজুরিতে পড়েননি মোস্তাফিজ। কিন্তু সমস্যা হলো-চোটে যেমন পড়েননি, পারফরম্যান্সও তেমন ভালো ছিল না কাটার মাস্টারের। বিসিবি তাই এবার নতুন দুশ্চিন্তায়।

মোস্তাফিজকে তাই বলতে গেলে বাধ্য হয়েই আবারও আইপিএলে পাঠাতে যাচ্ছে বিসিবি। বিশ্বের সবচেয়ে বড় এই ফ্র্যাঞ্চাইজি আসরে খেলতে গেলে মোস্তাফিজ আবারও সেই ফর্ম ফিরে পাবেন, এমনটাই মনে করছেন বিসিবির ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান।

বিসিবির ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান জানালেন, মোস্তাফিজ এখন অনেকটাই চোটমুক্ত। তাই তাকে খেলতে দিতে আর বাধা নেই। তিনি বলেন, ‘ওই সময় আমরা তাকে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলতে দেইনি চোটের কারণে। তবে এই মুহূর্তে বেশ ভালো মনে হচ্ছে। খেলার মধ্যে অনেকটা সময় ধরেই আছে সে (চোটে না পড়ে)।’

Related posts

Leave a Comment