কোহলির ব্যাটিং তান্ডবে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টি-টুয়েন্টি ম্যাচে বড় রান সংগ্রহ করেও ভারতের বিপক্ষে হার এড়াতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। প্রথমে ব্যাটিং করে ২০৭ রান করলেও ভারতের কাছে হেরেছে ৮ বল বাকি থাকতেই।

ম্যাচে প্রথমে ব্যাটিং করতে নেমে ভারতীয় বোলারদের উপর দাপট দেখায় ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা। শেষ পর্যন্ত তারা ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে করে ২০৭ রান।

দলের পক্ষে সর্বোচ্চ ৫৬ রান করেন হেটমায়ের। ৪১ বলে ৫৬ রান করেন তিনি। এছাড়া এভিন লুইস ১৭ বলে ৪০, ব্র্যান্ডন কিং ২৩ বলে ৩১, পোলার্ড ১৯ বলে ৩৭ ও হোল্ডার ৯ বলে ২৪ রান করেন।

এই রানের টার্গেটে খেলতে নেমে শুরুতেই রোহিতকে হারায় দলটি। কিন্তু তাতে দলের উপর কোন প্রভাব ফেলতে না দিয়ে পাল্টা আক্রমন করে লুকেশ রাহুল ও কোহলি। দুজনে মিলে ঠিক ১০০ রানের জুটি গড়েন।

রাহুল ৪০ বলে ৬২ রান করে আউট হলে ভাঙে এই জুটি। এরপর মাঠে নেমেই ঝড় তুলেন রিশাব পান্ট। ২টি ছক্কায় তিনি ৯ বলে ১৮ রান করে আউট হন।

পান্টের বিদায়ের পর ৪ রান করে আউট হয়ে যান শ্রেয়াস আয়ারও। কিন্তু তাতে কোন সমস্যাই হয়নি ভারতের। কেননা এক প্রান্তে কোহলি তখন তান্ডব চালিয়ে ম্যাচ শেষ করে দিয়েছেন ৮ বল বাকি থাকতেই। ৫০ বলে ৯৪ রান করে অপরাজিত থাকেন ভারতীয় অধিনায়ক।

Related posts

Leave a Comment