আইপিএল খেলে অভিজ্ঞতা হয়েছে কামিন্সের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল হচ্ছে বিশ্বের সব বড় বড় তারকাদের মিলন মেলা। এখানে যেকোন তারকা সুযোগ পেলে বড় বড় তারকাদের সঙ্গে খেলে অভিজ্ঞতা অর্জন করতে পারে।

সেই অভিজ্ঞটাই পেয়েছেন অজি পেসার প্যাট কামিন্স। এখানে বড় বড় ক্রিকেটারদের থেকে পাওয়া পরামর্শই কামিন্সের দক্ষতা বাড়াতে সাহায্য করেছে বলেই মন্তব্য তার।

কামিন্স মনে করছেন, টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য এবারের আইপিএল গুরুত্বপূর্ণ।

আইপিএল নিয়ে তিনি বলেছেন, আগের আইপিএলে শেষের দিকে বল করতাম। হয় জিতব না হয় হারব- এরকম পরিস্থিতিতে আমি বল করেছি। ওই রকম চাপের মুখে বল করে অনেক কিছু শিখেছি। বলা যেতে পারে, ওরকম পরিস্থিতি আমাকে দ্রুত পরিণত করে তুলেছে।

কামিন্স বলেছেন, রাহুল দ্রাবিড় আমার কোচ ছিল। নাইট রাইডার্সে আমি জ্যাক ক্যালিসের সঙ্গে খেলেছি। নাইট রাইডার্সে খেলার সময় ওয়াসিম আকরাম আমার বোলিং কোচ ছিল। তাদের কাছ থেকে অনেক কিছু শিখেছি। প্রতিবারই আমার মনে হয়েছ আইপিএলের ৬-৭ সপ্তাহ আমাকে অনেক কিছু দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

এশিয়া কাপ না হওয়ায় লাভ বাংলাদেশের

চলতি বছর সেপ্টেম্বরে এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে সেই টুর্নামেন্ট আনুষ্ঠানিক ভাবে স্থগিত করে দিয়েছে এসিসি। ২০২০ সালে এশিয়া কাপ স্থগিত করায় এখন বিকল্প হিসেবে ২০২১ সালে এশিয়া কাপ আয়োজন করতে চাচ্ছে এসিসি। আগামী বছর জুনে আয়োজন করার চিন্তা ভাবনা করছে তারা। এসিসির পক্ষ থেকে জানানো হয়, আগ্রহ থাকা সত্তেও […]

অবশেষে স্থগিত করা হলো এশিয়া কাপ

করোনা ভাইরাসের ভয়াবহতার কারণে এশিয়া কাপ স্থগিত করা হয়েছে। আজ আনুষ্ঠানিক ভাবে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এক ঘোষণায় এই খবর জানায়। ২০২০ সালে এশিয়া কাপ স্থগিত করায় এখন বিকল্প হিসেবে ২০২১ সালে এশিয়া কাপ আয়োজন করতে চাচ্ছে এসিসি। আগামী বছর জুনে আয়োজন করার চিন্তা ভাবনা করছে তারা। চলতি বছর পাকিস্তানে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এশিয়া কাপ। […]