দুর্দান্ত মুস্তাফিজ, মিলার-মরিসের ব্যাটিং তান্ডবে জয় রাজস্থানের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেয়েছে রাজস্থান রয়্যালস। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে এই ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন মুস্তাফিজুর রহমান। এছাড়াও ব্যাট হাতে তান্ডব চালিয়েছেন ডেভিড মিলার ও ক্রিস মরিস। তাদের নৈপুন্যে ৩ উইকেটের জয় পেয়েছে রাজস্থান।

এই ম্যাচে প্রথমে ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ৮ উইকেটে ১৪৭ রান করে দিল্লি ক্যাপিটালস। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেন রিশাব পান্ট। এছাড়া ললিত যাদব ২০ ও টম কুরান ২১ রান করেন।

মুস্তাফিজ দারুণ বোলিং করেন এই ম্যাচে। ৪ ওভারে ২৯ রান দিয়ে দুটি উইকেট শিকার করেন তিনি। তার শিকার হয়ে মাঠ ছাড়েন স্টোইনিস এবং টম কুরান।

জবাব দিতে নেমে রাজস্থানের প্রথম চারজন আউট হয় কোন প্রতিরোধ ছাড়াই। ওপেনার বাটলার ২, মানান বোহরা ৯, স্যামসন ৪ ও শিভাম ধুবে আউট হন ২ রান করেই। ছয় নম্বরে নামা রায়ান পারাগ আউট হন ২ রান করে।

মাত্র ৪২ রানেই ৫ উইকেট হারানো রাজস্থানের হয়ে হাল ধরেন সুযোগ পাওয়া ডেভিড মিলার। তেওয়াতিয়ার সঙ্গে ৬ষ্ঠ উইকেটে ৪৮ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন মিলার। তেওয়াতিয়া ১৭ বলে ১৯ রান করলে ভাঙে এই জুটি।

তেওয়াতিয়ার বিদায়ের কিছু পরই আউট হন মিলার। তবে আউট হওয়ার আগে ৪৩ বলে ৬২ রান করেন তিনি। মিলারের বিদায়ের পর ঝড় তুলেন ক্রিস মরিস। মাত্র ১৮ বলে ৩৬ রান করেন তিনি। সঙ্গে জয়দেব উনাদকাট ৭ বলে ১১ রানে অপরাজিত থাকেন। তাদের ব্যাটিং নৈপুন্যে ২ বল বাকি থাকতেই জয় নিশ্চিত করে রাজস্থান।

Related posts

Leave a Comment