রিয়ালে খেলা হালান্ডের স্বপ্ন

বুরুশিয়া ডর্টমুন্ড তারকা আর্লিং হালান্ড এখন ইউরোপের ক্লাবগুলোর জন্য হট কেক। আগামী মৌসুমেই তার রিলিজক্লজ হয়ে যাচ্ছে ৭৫ মিলিয়ন ইউরো এবং বয়স কম হওয়ায় ভবিষ্যত পরিকল্পনার জন্য ইউরোপের বড় বড় ক্লাবগুলো তাকে নিতে আগ্রহী।

বার্সালোনা, ম্যানসিটি, চেলসি, রিয়াল মাদ্রিদ, পিএসজি-সবগুলো ক্লাবই তাকে কিনতে আগ্রহী। কিন্তু হালান্ড স্বপ্ন দেখছেন রিয়াল মাদ্রিদে খেলার এমনটাই জানিয়েছেন জার্মান দৈনিক দ্যা বিল্ড।

গনমাধ্যমটি জানিয়েছে, হালান্ড এখনও কোন ক্লাবের সঙ্গে কথা দেয়নি। তার প্রথম পছন্দের গন্তব্য হচ্ছে রিয়াল মাদ্রিদ। যদি রিয়ালে যাওয়া কোন কারণে না হয় তাহলে সে চলে যেতে পারে প্রিমিয়ার লিগে।

হালান্ডকে কিনতে চায় রিয়াল মাদ্রিদও। ভিনিসিয়াস, হালান্ড এবং এমবাপ্পেকে নিয়ে ভয়ানক ত্রয়ী গঠন করতে চায় তারা। আগামী মৌসুমেই তাই হালান্ডকে কিনতে চায় দলটি।

তবে হালান্ডের ক্ষেত্রে যেটা সবচেয়ে বেশি সমস্যার কারণ হতে পারে সেটা হচ্ছে তার এজেন্টের ফি এবং তার বেতন। হালান্ডের চাহিদা অনেক বেশি। কয়েকটি গনমাধ্যম জানিয়েছে, হালান্ড মৌসুম প্রতি অন্তত ২৫ মিলিয়ন ইউরো চায়।

হালান্ডের চাহিদার সঙ্গে সঙ্গে তার এজেন্ট মিনো রাইওলার ফি’টাও অনেক বেশি সেটা সবাই জানে। এখন সেসব কিছু নিষ্পত্তি করে হালান্ডকে রিয়াল মাদ্রিদ কিনতে পারে কিনা সেটাই দেখার বিষয়।

Related posts