অল্প সময়ের জন্য হলেও জিদানকে চায় পিএসজি

রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে যাওয়ার পর জিনেদিন জিদান আর কোন দলের কোচ হননি। তাকে কোচ করার জন্য ইউরোপের বড় বড় ক্লাবগুলো মুখিয়ে ছিল। কিন্তু জিদান বিশ্রামেই আছেন।

ইংলিশ ক্লাব নিউক্যাসল ইউনাইটেড চেয়েছিল জিদানকে। কিন্তু জিদান কেন এমন ছোট ক্লাবের কোচ হবে? না করে দিয়েছেন সেটা। যদিও তিনি ইংল্যান্ডে এখন আসতে চাচ্ছেন না।

কিছুদিন আগেই ম্যানইউর কোচ সোলসজার বরখাস্ত হয়েছেন। সেখানেও ম্যানইউর প্রথম পছন্দ ছিল জিদান। কিন্তু জিদান না করে দেয়ায় তারা এখন চাচ্ছে পচেত্তিনোকে।

কিন্তু পচেত্তিনো যে আছে পিএসজিতে। আবার পিএসজিতে পচেত্তিনোর অবস্থাও ভালো নয়। মেসি, নেইমার, এমবাপ্পের মত সেরা তারকাদের পেলেও তাদের থেকে সেরাটা বেড় করতে আনতে পারছেন না। তাই সেরা তারকাদের পেলেও তাদের সামলাতে হিমশিম খাচ্ছেন তিনি।

এই অবস্থা থেকে বেড়িয়ে পচেত্তিনো চাচ্ছে ম্যানইউতে কোচ হয়ে আসতে। আর সেই কারণে পিএসজি এখন চাচ্ছে জিদান যেন পিএসজির কোচ হয়ে আসে।

এটা সবারই জানা যে জিদান ফ্রান্সের কোচ হতে চায়। ২০২২ বিশ্বকাপের পর দিদিয়ের দেশমের সঙ্গে চুক্তি শেষ হবে ফ্রান্সের। এরপরই হয়তো জিদানকে দেখা যাবে ফ্রান্সের কোচের আসনে। জিদান সেজন্যই কোন ক্লাবে ঢুকতে চাচ্ছেন না।

তবে পিএসজি চাচ্ছে অন্তত সংক্ষিপ্ত সময়ের জন্য হলেও জিদান যেন পিএসজিতে আসে। যদি জিদান পিএসজিতে আসতে রাজি হয় তাহলে পচেত্তিনোকে ছেড়ে দিবে পিএসজি।

Related posts