সিলভার সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছে চেলসি

বয়সের কারণে ইউরোপিয়ান জায়ান্ট পিএসজি চুক্তির মেয়াদ শেষে আর নতুন করে চুক্তি করেনি থিয়াগো সিলভার সঙ্গে। তাই সিলভা নাই চাইলেও তাকে ছাড়তে হয় ক্লাবটি যেখানে তিনি নিজের ক্যারিয়ারের অনেকটা সময় কাটিয়েছিলেন।

সিলভাকে পিএসজি না রাখলেও তার সামর্থ্যের উপর সন্দেহ ছিল না চেলসির। তৎকালীন চেলসি কোচ ল্যাম্পার্ডের অনুরোধে চেলসি এক বছরের চুক্তিতে সিলভাকে কিনে আনে।

এরপরই ইতিহাস। মাত্র কিছু দিনের মধ্যেই চেলসির নিয়মিত একাদশের অন্যতম সেরা তারকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন তিনি। এরপর ল্যাম্পার্ড বরখাস্ত হওয়ার পর টুখেল আসে। তাদের মধ্যে তো জানাশোনা আরও আগে থেকেই। বর্তমানে টুখেলের দলের ডিফেন্সের প্রান এই সিলভা।

এক বছরের চুক্তিতে তাকে কেনার পর আরও এক বছরের চুক্তি বাড়িয়েছিল চেলসি। সেই মেয়াদ শেষ হবে চলতি মৌসুম শেষে। কিন্তু মৌসুম শেষের আগেই তার সঙ্গে আরও এক বছরের চুক্তি বাড়াতে পারে চেলসি।

ইউওএল জানিয়েছে, চেলসির পলিসি হচ্ছে ৩০ বছরের বেশি প্লেয়ারদের সঙ্গে এক বছরের চুক্তি করা। এভাবেই এগিয়ে যেতে থাকে তাদের চুক্তির মেয়াদ। সিলভার সঙ্গে চেলসির চুক্তি বর্তমান মৌসুম পর্যন্তই। কিন্তু চেলসি তার সঙ্গে আরও এক বছরের চুক্তি বাড়িয়ে অন্তত ২০২৩ সাল পর্যন্ত রেখে দিতে চায়।

Related posts