লেভানদস্কির রিপ্লেসমেন্ট বিশ্বে একজনই আছে

বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেভানদস্কির ভবিষ্যত এখন অনিশ্চিত। আগামী মৌসুমে তিনি কোন ক্লাবের হয়ে খেলবেন সেটা এখনও নিশ্চিত নয়। বায়ার্নের সঙ্গে এক বছরের চুক্তির মেয়াদ থাকলেও তিনি চাচ্ছেন ক্লাব ছাড়ার জন্য।

বায়ার্ন ছেড়ে লেভানদস্কি আসতে চান বার্সালোনাতে। বার্সালোনাও এই স্ট্রাইকারতে পাওয়ার জন্য আগ্রহী। তবে বার্সা যে অফার করেছে তাতে আবার মন গলেনি বায়ার্নের।

তবে যদি লেভানদস্কি বায়ার্ন মিউনিখ ছেড়ে চলেই যায় তাহলে তার জায়গায় একমাত্র রিপ্লেসমেন্ট হতে পারে লুকাকু এমনটাই মনে করছেন সাবেক তারকা লোথার ম্যাথিউস।

চেলসির এই স্ট্রাইকার কোচের সঙ্গে ঝামেলায় জড়িয়ে চেলসিতে এখন আর আগের মত খেলার সুযোগ পাচ্ছেন না। তার ইন্টার মিলানে যাওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছে।

স্কাই স্পোর্টস জার্মানীকে ম্যাথিউস বলেন, “আমি এখনও মনে করি লুকাকু একমাত্র যোগ্য রিপ্লেসমেন্ট লেভানদস্কির। এটা হতে পারে, অথবা নাগেলসম্যান গার্দিওলার মত করতে পারে, আক্রমন ভাগে তিনজন থাকবে কিন্তু কোন স্ট্রাইকার নেই।

“একই সঙ্গে বায়ার্নের সিস্টেমেও আনতে হবে পরিবর্তন। সাধারণত বায়ার্নে সবসময় একজন সত্যিকারের নাম্বার নাইন ছিল। গার্ড মুলার, এইবার, পিজারো, ক্লোসা, গোমেজ, লেভানদস্কি এবং আরও অনেকে।

“আমি এখনও আশাকরি লেভানদস্কি থাকবে এবং বায়ার্ন আরও একবার চ্যাম্পিয়নস লিগে খেলতে যাবে এই আক্রমন ভাগ নিয়ে।”

Related posts