বার্সাকে মেসির সতর্কবার্তা

কোপা ডেল রের ফাইনালে উঠেছে বার্সালোনা। ঘরোয়া লিগ জয়ের খুব নিকটেই আছে তারা। সম্ভাবনা আছে উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয়ের। সব মিলিয়ে আরেকবার ট্রেবল জয়ের সম্ভাবনা আছে বার্সালোনার। আর এই সব কিছুর জন্য বিশেষ অবদান আছে স্পানিশ তারকা সার্জিও বুসকেটসের। আর এই বুসকেটসকেই কিনতে চাচ্ছে পিএসজি। আর এখানেই আপত্তি মেসির।

গুঞ্জন শোনা যাচ্ছে যে রিয়াল মাদ্রিদের বিপক্ষে হার তাদের ডিফেন্সিভ মিডফিল্ডের অভাব পরিষ্কার বুঝিয়ে দিয়েছে। আর সেই অভাব পূরনের জন্যই পিএসজি মালিক নাসের আল খেলাফির নজর বুসকেটসকের দিকে। শুধু নজরই নয়, নাসের আল খেলাফি জানিয়েছেন, বুসকেটসকে কিনতে যা প্রয়োজন সেটাই করবে। প্রয়োজনে তার জন্য ১৫০ মিলিয়ন পর্যন্ত খরচ করতে রাজি তারা।

এদিকে ডন ব্যালন জানিয়েছে, মেসি বার্সালোনাকে সতর্ক করে দিয়েছে যে, পিএসজি বুসকেটকে কিনতে চাচ্ছে। আর সেটা চ্যাম্পিয়নস লিগে নিজেদের দলকে আরো প্রতিযোগিতা সম্পন্ন করার জন্যই। কিন্তু বার্সা যেন ১৫০ মিলিয়নের দিকে না তাকায় বলেই সতর্ক করে দিয়েছেন মেসি।

কিছুদিন আগে স্পানিশ এই দৈনিকটিই খবর দিয়েছিল যে, পিএসজি তারকা নেইমার নাসের আল খেলাফিকে বলেছিল বার্সালোনা থেকে বুসকেটসকে নিয়ে আসতে। এতে দলের শক্তি বাড়বে বলেই জানিয়েছিল নেইমার। তারপর থেকেই বুসকেটসে নজর খেলাফির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

কবে কখন কোথায় চ্যাম্পিয়নস লিগ অনুষ্ঠিত হবে

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে ফাইনাল পর্যন্ত ম্যাচগুলো কোথায় হবে সেটা উযেফা আগেই জানিয়ে দিয়েছিল। তবে দ্বিতীয় রাউন্ডের ম্যাচগুলো নিয়েই অনিশ্চয়তা ছিল। সর্বশেষ উয়েফা সেটারও সমাধাণ দিয়ে দিল। হোম এবং অ্যাওয়ে ভিত্তিতে দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় লেগের ম্যাচগুলো যে দলের মাটিতেই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সেখানেই হবে। দ্বিতীয় রাউন্ডের খেলাগুলো হবে ৭ ও ৮ আগষ্ট। […]

একটি শর্তে কৌতিনহোকে কিনবে লিভারপুল!

নিজের ক্যারিয়ারের সবচেয়ে উজ্জল সময়টা কাটিয়েছেন লিভারপুলে। সেই কারণেই তার দাম ছিল তখন আকাশ ছোয়া। লিভারপুল থেকে ১৪০ মিলিয়ন ইউরো এবং আরও বিভিন্ন শর্তে ২০ মিলিয়ন দেয়ার প্রতিশ্রুতি দিয়ে কৌতিনহোকে কিনেছিল বার্সালোনা। তবে বার্সাতে গিয়ে পজিশন হারান তিনি। মিডফিল্ড থেকে তাকে তুলে নেয়া হয় উইংয়ে। কিন্তু সেখানে মানিয়ে নিতে না পারা কৌতিনহো ধীরে ধীরে হারিয়ে […]