বার্তামেউ চায়নি নেইমার বার্সায় আসুক

বার্সাকে আবার সঠিক পথে ফেরানোর জন্য এবং মেসিকে সাহায্য করার জন্য নেইমার জুনিয়রকে বার্সাতে আনার জন্য অনেকেই অনুরোধ করেছিলেন। অনেকেই নেইমারকে বার্সাতে দেখতে চেয়েছিলেন বার্সার হারানো জৌলশ ফেরানোর জন্য।

বার্সার সাবেক সভাপতি সান্দ্রো রোসেল বলেছিলেন, আমি যদি আবার বার্সার সভাপতি হতাম তাহলে নেইমারকেই কিনতাম।

বার্সার সাবেক খেলোয়াড় জাভিও বলেছিলেন বার্সার এখন নেইমারকে প্রয়োজন। দানি আলভেসও একই কথা বলেছেন। একই কথা বলেছেন রিভালদো।

তবে বার্সালোনা সভাপতি বার্তামেউ যেন ওসব কথা কানে তুলতে নারাজ। তিনি নেইমারকে বার্সালোনায় আনতে চান না এটাই নাকি তার মনের ইচ্ছা।

গতমৌসুমে বার্সালোনা নেইমারকে ফেরানোর জন্য চেষ্টা করেছিল। কিন্তু শেষ পর্যন্ত আনতে পারেনি। ওই ব্যর্থতার পর মেসিও সন্দেহ প্রকাশ করে বলেছিলেন, আমি জানিনা বার্সা আন্তরিক ভাবে চেষ্টা করেছিল কিনা।

বার্তামেউ সবাইকে দেখাতে চেয়েছে সে নেইমারকে আনতে চায়। কিন্তু মনে মনে সে চেয়েছিল নেইমারকে ছাড়াই সফল হওয়ার জন্য। আর সেই জন্যই তিনি গ্রীজম্যানকে কিনেছিলেন ১২০ মিলিয়ন ইউরো দিয়ে মেসির না চাওয়া সত্তেও। বার্তামেউ ভেবেছিলেন গ্রীজম্যানকে নিয়ে সফল হলে মেসি আর নেইমারকে চাইবে না। কিন্তু হয়েছে উল্টোটা। গ্রীজম্যান তার ক্যারিয়ারে অন্যতম বাজে মৌসুম কাটানোর পর এখন মেসিও চুক্তি করতে অস্বীকার করেছে বার্সার সঙ্গে।

Related posts

Leave a Comment