দেম্বেলের জন্য কোন ক্লাবই আগ্রহী না

নেইমার চলে যাওয়ার সেই জায়গায় নেইমারের অভাব পূরণের জন্য দ্রুতই দেম্বেলে কিনে আনে বার্সালোনা। ১০৫ মিলিয়ন ইউরোতে দেম্বেলেকে কিনে আনে কাতালান জায়ান্টরা।

কিন্তু ১০৫ মিলিয়নের দেম্বেলে নেইমারের অভাব পূরণ তো দূরের কথা, নিজের স্বাভাবিক খেলাও খেলতে পারেননি। ইনজুরিতেই কাটিয়ে দিলেন বার্সার সময়টা।

শুধু শুধু একজনকে ডাক্তার খরচ এবং বেতন দিয়ে রেখে কি লাভ? তাই বার্সালোনা সিদ্ধান্ত নিয়েছে দেম্বেলেকে বিক্রি করে দেয়ার জন্য। কিন্তু সেখানেও মাথা ঠুকে মরার অবস্থা। ইনজুরি প্রবন দেম্বেলে কিনতে চায় না কোন ক্লাবই।

দেম্বেলের সামর্থ্যের উপর আস্থা ছিল বার্সার। বার্সা সভাপতি তো জানিয়েই দিয়েছিলেন যে দেম্বেলে নেইমারের চেয়েও ভালো। কিন্তু ইনজুরি তাকে নিজেকে প্রমান করতেই দিল না।

যে লেফটউইংয়ের জন্য দেম্বেলেকে কিনেছিল বার্সা, সেখানে এখন বার্সার আছে আনসু ফাতি। দেম্বেলের চেয়ে তাকেই বেশি প্রাধান্য দিবে এখন বার্সা। আর দেম্বেলেকে বিক্রি করে টাকা আয় করতে চায় তারা যাতে সেই টাকা দিয়ে লাউটারোকে কেনা যায়।

কিন্তু বার্সা চাইলেই তো হবে না, ইনজুরি প্রবন দেম্বেলেকে কোন ক্লাবই বেশি টাকা দিয়ে কিনতে চায় না। দেম্বেলেকে বার্সা বিক্রি করে দিবে এটা জানার পরও কোন ক্লাবই এখনো পর্যন্ত অফার করেনি এই ফ্রান্স তারকার জন্য।

Related posts

Leave a Comment