অস্কারকে আনতে চেয়েছিল আর্সেনাল!

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসিতে দারুণ সময় কাটিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা অস্কার। কিন্তু হঠাৎ করেই ২০১৭ সালে চেলসি ছেড়ে চাইনিজ সুপার লিগে পাড়ি জমান এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। সেই থেকে সেখানেই আছেন তিনি।

চাইনিজ সুপার লিগের ক্লাব সাংহাই সিপজের হয়ে দারুণ পারফর্ম করে যাচ্ছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। তবে সুযোগ পেলে আবারো ইউরোপে ফিরতে চান তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অস্কার।

তবে এটাও জানিয়েছেন যে আর্সেনাল তাকে কেনার জন্য যোগাযোগ করেছিল। কিন্তু এই মুহূর্তে তার ইউরোপে ফেরাটা কঠিন। কেননা তার সঙ্গে সাংহাই সিপজের চুক্তি রয়েছে।

ব্রাজিলিয়ান তারকা ডেভিড লুইজ খেলেন আর্সেনালে। সেখানে সম্প্রতি যোগ হয়েছেন উইলিয়ান। তারা দুজনেই অস্কারকে খুব ভালো করেই জানেন। তারা অস্কারকে ফোন করে জানিয়েছিল তার প্রতি আর্সেনালের আগ্রহের কথা। তারা অস্কারকে বলেছিল যেন আর্সেনালে আসে।

অস্কার বলেন, “তারা আমাকে বলেছিল, তারা আমাকে কল দিয়েছিল কারণ আমাদের মধ্যে দারুণ সমন্বয় আছে এখনো। এখনো আমি তাদের সঙ্গে মাঝে মধ্যে কথা বলি। তারা আমাকে বলেছিল আর্সেনালে আসো।

“কিন্তু আমার জন্য এটা কঠিন। সাংহাইর সঙ্গে আমার চুক্তি রয়েছে। তাই এখন থেকে চলে যাওয়াটা কঠিন। উইলিয়ান তার চুক্তি শেষ করে আর্সেনালে এসেছে। আমিও তেমন কিছু করতে চাই। আমি সত্যিই ইউরোপে ফিরতে চাই। তবে এখন নয়। আমার চুক্তি শেষ করে তারপর।

“আমাকে বেশ কয়েকটি ক্লাব নিতে চেয়েছিল। কিন্তু আমি আমার চুক্তি এখানে শেষ করে তারপর ইউরোপে ফিরতে চাই।”

Related posts

Leave a Comment