মৌসুম শেষেই বরখাস্ত হতে পারেন কোম্যান

বার্সালোনা কোচ রোনাল্ড কোম্যান বরখাস্ত হতে পারেন। হ্যা, যা পড়েছেন সেটা ঠিকই পড়েছেন। বার্সা কোচ বরখাস্ত হতে পারেন এই মৌসুম শেষে।

লা লিগার মাত্র শুরু। এখন থেকে ভালো করলেও মৌসুম শেষে বড় ব্যবধানে এগিয়ে থেকেই শিরোপা জয় সম্ভব। কোম্যানের বার্সা সেই আশাও দেখাচ্ছে। চ্যাম্পিয়নস লিগেও আছে ভালো অবস্থানে। তারপরও কেন কোচ বরখাস্তের কথা আসবে?

আসলে এই কোচ বরখাস্তের আশঙ্কাটা আসতে বাধ্য হয়েছে ভিক্টর ফন্তের জন্য। ভিক্টর ফন্তে বার্সালোনার সম্ভাব্য সভাপতিদের একজন। আগামী নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বীতা করবেন।

এছাড়াও মিডিয়াতে এই ফন্তের প্রচার বেশ জোরালো দেখা যাচ্ছে। অনেকেই মনে করছেন তিনিই হবেন বার্সার নতুন সভাপতি। আর যদি সেটাই হয় তাহলে কপালে দুঃখ আছে কোম্যানের।

বার্সার কোচ হওয়ার জন্য যিনি নেদারল্যান্ডের পদ ছেড়ে দিয়েছেন সেই কোম্যান হয়তো আজকের পর থেকে চিন্তিত হতেই পারে। কেননা ভিক্টর ফন্তে আজ জানিয়েছেন, বার্সালোনার নতুন প্রজেক্টকে যদি কেউ লিড দিতে পারে তাহলে সেখানে সবচেয়ে যোগ্য ব্যক্তিটি হচ্ছে জাভি।

জাভির ভিক্টর ফন্তের পছন্দের একজন ব্যক্তি সেটা বলার অপেক্ষা রাখে না। কোম্যান যখন কোচ হয়েছিলেন তখনও তিনি জাভির কথাই বলেছিলেন। তিনি এও বলেছিলেন যে, যদি তিনি নির্বাচিত হন তাহলে জাভিকেই কোচ করে নিয়ে আসবেন।

Related posts

Leave a Comment